Dr. Neem on Daraz
Victory Day

ঝিনাইদহে নিজ ব্যবসাপ্রতিষ্ঠানে ছুরিকাঘাতে যুবককে হত্যা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২২, ০৫:৪১ পিএম
ঝিনাইদহে নিজ ব্যবসাপ্রতিষ্ঠানে ছুরিকাঘাতে যুবককে হত্যা

ঝিনাইদহঃ জেলার হরিণাকুন্ডু উপজেলায় ছুরিকাঘাত অবস্থায় হামিদুল ইসলাম জনি (২৪) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৫ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে উপজেলা শহরের কসাইমোড় এলাকার নিজ ব্যবসাপ্রতিষ্ঠানেরর পাশ থেকে তার রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়। তিনি উপজেলার আদর্শ আন্দুলিয়া গ্রামের আতিয়ার রহমান মুন্সীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত যুবকের ওই এলাকায় ‘মুন্সী মোবাইল হাউজ’ নামে একটি ব্যবসাপ্রতিষ্ঠান রয়েছে। সকাল থেকে তিনি নিজ ব্যবসাপ্রতিষ্ঠানে কেনাবেচা করছিলেন। দুপুরে মসজিদে নামাজ পড়তে গিয়েছিল। পরে তার দোকানে ক্রেতারা এসে না পেয়ে ফিরে যেতে থাকেন। এর একপর্যায়ে বাজারের অন্য দোকানিরা তাকে খুঁজতে থাকেন। এসময় দোকানের পাশের একটি গলিতে রক্তাক্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেওয়া হয়।

নিহতের গলায় একটি ছুরি বিদ্ধ রয়েছে। তার দুই হাতের কব্জিতেও ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

নিহতের বাবা আতিয়ার রহমান মুন্সী জানান, তাদের গ্রামের এক ব্যক্তি তাকে জানান, তার ছেলেকে কারা যেন মেরে ফেলেছে। পরে তিনি এসে দোকানের পেছনে ছেলের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখেন।

বিষয়টি নিশ্চিত করে হরিণাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন। হত্যার রহস্য উদঘাটন ও দুর্বৃত্তদের ধরতে পুলিশ তৎপর রয়েছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে