Dr. Neem on Daraz
Victory Day

হরিণাকুন্ডুতে পরিত্যক্ত অবস্থায় ৯ পেট্রোল বোমা-ককটেল উদ্ধার


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২২, ০২:৩৮ পিএম
হরিণাকুন্ডুতে পরিত্যক্ত অবস্থায় ৯ পেট্রোল বোমা-ককটেল উদ্ধার

ঝিনাইদহঃ জেলার হরিণাকুন্ডু পৌরসভা এলাকা থেকে কাচের বোতলে তৈরি পাঁচটি পেট্রোল বোমা ও টিনের কৌটায় তৈরি চারটি ককটেল উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় সোমবার (৫ ডিসেম্বর) সকালে বিস্ফোরক আইনে মামলা করেছেন পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বাবুল আক্তার।

এর আগে রোববার (৪ ডিসেম্বর) রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে খবর পেয়ে পৌরসভার বেল্টুর মোড় পার হয়ে বৈঠাপাড়া সড়কে ফয়জুল হোসেনের জমিতে পরিত্যক্ত অবস্থায় বাজারের ব্যাগে রাখা বোমাগুলো উদ্ধার করে পুলিশ।

হরিণাকুন্ডু থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার বাদী বাবুল আক্তার জানান, রোববার রাতে হরিণাকুণ্ডু বাজার থেকে বাড়ি ফেরার পথে রাস্তার পাশের ফয়জুল হোসেনের জমিতে একটি বাজারের ব্যাগ পড়ে থাকতে দেখেন তিনি। এরপর থানায় খবর দিলে পুলিশ ঘটনস্থলে এসে প্লাস্টিকের তৈরি বাজারের ব্যাগে রাখা বোমাগুলো উদ্ধার করে। ব্যাগটি  পরিত্যক্ত অবস্থায় পড়ে ছিল।

ওসি মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, এক বা একাধিক ব্যক্তি, জান, মাল ও সম্পদের ক্ষতিসাধনের উদ্দেশ্যে দেশীয় তৈরি বোমাগুলো ওখানে রেখেছিল। কিন্তু কে বা কারা রেখেছিল তা জানা যায়নি। সন্ত্রাসী ঘটনা ঘটানোর পূর্বেই পুলিশ বোমাগুলো উদ্ধার করতে সক্ষম হয়েছে। এর সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনতে মাঠ পর্যায়ে তদন্ত শুরু করা হয়েছে। উদ্ধার করা বোমাগুলো থানায় নিরাপদে রাখা হয়েছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে