Dr. Neem on Daraz
international mother language day

স্ত্রীকে অনৈতিক প্রস্তাব, প্রতিবাদ করায় পত্রিকা বিক্রেতাকে হত্যা


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, কুমিল্লা প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২২, ০৮:৪৯ এএম
স্ত্রীকে অনৈতিক প্রস্তাব, প্রতিবাদ করায় পত্রিকা বিক্রেতাকে হত্যা

কুমিল্লাঃ জেলার নাঙ্গলকোটে স্ত্রীকে অনৈতিক প্রস্তাবের প্রতিবাদ করায় জসিম উদ্দিন (৪৫) নামে এক পত্রিকা বিক্রেতাকে প্রকাশ্যে হত্যার অভিযোগ উঠেছে আবুল কালাম সওদাগর নামে এক প্রভাবশালীর বিরুদ্ধে।

রোববার (৪ ডিসেম্বর) বিকেলে নাঙ্গলকোট পৌরসভার কেন্দ্রা গ্রামে এই ঘটনা ঘটে।

জসিম নাঙ্গলকোট পৌরসভার কেন্দ্রা গ্রামের মৃত আবু তাহেরের ছেলে। অভিযুক্ত আবুল কালাম সওদাগর একই গ্রামের বাসিন্দা।

জানা যায়, জসিম উদ্দিন প্রতিদিনের মতো পত্রিকা বিক্রি করে বাড়িতে গিয়ে খাবার শেষে আছরের নামাজ পড়তে কেন্দ্রা দিঘির পাড় মসজিদে যান। নামাজ শেষে জসিম কেন্দ্রা দোকানের সামনে আসলে সেখানে আবুল কালাম সওদাগরের সঙ্গে দেখা হয়। এসময় শনিবার দিবাগত রাতে জসিম তার বাড়িতে গিয়ে তার স্ত্রীকে কেন টাকা দিতে চেয়েছে এবং কেন সবসময় তার স্ত্রীকে অনৈতিক প্রস্তাব দেয় এ বিষয়ে জানতে চান। এতে ক্ষিপ্ত হয়ে কালাম সওদাগর তাকে এলোপাতাড়ি কিল ঘুষি মারতে থাকে। এসময় জসিম প্রাণ ভয়ে পালিয়ে যেতে চাইলে হোঁচট খেয়ে পড়ে যান। এরপর আবুল কালাম তাকে আবার মারধর করলে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এসময় স্থানীয়রা জসিম উদ্দিনকে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত জসিমের স্ত্রী মাহমুদা বেগম বলেন, কালাম সওদাগর আমাকে সবসময় অনৈতিক প্রস্তাব দিয়ে টাকা দিতে চাইতো। সে অনেক সময় রাতে আমাদের বাড়িতে গিয়ে আমাকে ধর্ষণের চেষ্টা করতো। শনিবার গভীর রাতে কালাম সওদাগর আমাদের বাড়িতে গিয়ে টর্চ লাইট মারলে আমার স্বামীর ঘুম ভেঙে যায়। এসময় আমার স্বামী কালাম সওদাগরকে ধরতে চেষ্টা করলে সে দৌড়ে পালিয়ে যায়। এ ব্যাপারে বিকেলে আমার স্বামী কালাম সওদাগরকে প্রশ্ন করলে, সে আমার স্বামীকে আমি ও আমার ছেলেসহ দোকানের অনেক মানুষের সামনে হত্যা করে। আমি আমার স্বামী হত্যার বিচার চাই।

এ বিষয়ে অভিযুক্ত কালাম সওদাগর পতালক থাকায় তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ (ওসি) ফারুক হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে সুরতহাল করার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় মামলা দায়ের এর প্রস্তুতি চলছে। বিষয়টি পুলিশ তদন্ত করছে বলেও তিনি জানান।

বুইউ