Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

ওয়াজ শুনে ফেরার পথে তরুণীকে তুলে নিয়ে নির্যাতন


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, শেরপুর প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২২, ০৫:২৯ পিএম
ওয়াজ শুনে ফেরার পথে তরুণীকে তুলে নিয়ে নির্যাতন

শেরপুরঃ শেরপুরের শ্রীবরদীতে আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়ে দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক পোশাককর্মী। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) রাতে উপজেলার ভায়াডাঙ্গায় এলাকার একটি মৎস্য খামারের পাশে এ ঘটনা ঘটে। 

পরে শুক্রবার (২৫ নভেম্বর) রাতে পাঁচজনকে আসামি করে শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করেন ধর্ষণের শিকার ওই নারী। এদিকে ডাক্তারি পরীক্ষার জন্য আজ ২৬ নভেম্বর (শনিবার) জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

পুলিশ ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, শেরপুর শহরের সজবরখিলা মহল্লার বাসিন্দা ওই নারী তার স্বামীকে নিয়ে ঢাকার একটি গার্মেন্টসে চাকরি করেন। কিছুদিন আগে ঢাকা থেকে শেরপুরের শ্রীবরদীর ভায়াডাঙ্গা আসন্দিপাড়ায় তার এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে আসেন ওই নারী। 

গেল ২৪ নভেম্বর রাতে ওই নারী তার মামাতো বোনকে নিয়ে বাড়ির পাশে ওয়াজ শুনতে যান। ওয়াজ শুনে ফেরার পথে স্থানীয় যুবক মিল্লাদ (৪০), ফারুক মিয়া (৩৯), বাবু মিয়া (২৫), নজরুল ইসলাম (৩৫) ও শিপন মিয়া চুক্কা (২৮) মিলে ওই নারীকে স্থানীয় সাইদুর রহমানের মৎস্য খামারের পাশে নিয়ে হত্যার হুমকি দেখিয়ে দলবেঁধে ধর্ষণ করে। 

এ ঘটনায় শুক্রবার (২৫ নভেম্বর) রাতে শ্রীবরদী থানায় ওই পাঁচজনকে আসামি করে ২০০০ সালের নারী নির্যাতনের ৯ (৩) ধারায় একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী নারী। 

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস জানান, খবর পেয়ে পুলিশ অভিযান শুরু করেছে। ইতোমধ্যে মামলা গ্রহণ করা হয়েছে ও ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানোও হয়েছে। 

এসএস