Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

গোপালগঞ্জে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২, ০৪:১০ পিএম
গোপালগঞ্জে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার

গোপালগঞ্জঃ হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি খালিদ ফকিরকে (৩৫)  গ্রেফতার করেছে গোপালগঞ্জ থানা পুলিশ। গ্রেফতারকৃত খালিদ ফকির গোপালগঞ্জ সদর উপজেলার চন্দ্রদিঘলিয়া নতুনচর গ্রামের বাবুল ফকিরের ছেলে। 

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকালে ঢাকার আশুলিয়া থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। 

জানা গেছে, ২০১৩ সালের ২৬ সেপ্টেম্বর খালিদ ফকির ও তার সঙ্গীরা অটোবাইক ভাড়া নেয়ার কথা বলে সদর উপজেলার গোলাবাড়ীয়া গ্রামের নজরুল মোল্লার ছেলে জাহিদুল ইসলামকে নৃশংসভাবে হত্যা করে লাশ ঢাকা-খুলনা মহাসড়কের বিজয়পাশা এলাকায় লাশ ফেলে অটোবাইকটি নিয়ে যায়। পরে পুলিশ দীর্ঘ তদন্ত শেষে খালিদ, রাজ্জাক, হাসান, দিপুল ও ফসিয়ারকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দাখিল করে।

চাঞ্চল্যকর এই হত্যা মামলার সাক্ষ্য প্রমাণের উপর ভিত্তি করে বিচারিক কার্যক্রম শেষে গোপালগঞ্জ অতিরিক্ত দায়রা জজ আদালত আসামি খালিদ ফকিরকে গত বছরের ২৫ নভেম্বর মৃত্যুদণ্ড প্রদান করেন। এ মামলায় ৫ আসামির সবাইকে মৃত্যুদণ্ড প্রদান করেন আদালত। আসামিরা রায় ঘোষণার সময় থেকে পলাতক।

গোপালগঞ্জ সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শীতল চন্দ্র পাল জানান, তথ্য প্রযুক্তির সহায়তায় আসামির অবস্থান শনাক্ত করতে সক্ষম হন। পরে গোপালগঞ্জ সদর থানার এসআই রাসেল আহমেদ ও আশুলিয়া থানা পুলিশের সহযোগীতায় আশুলিয়া জামগড়া ৬ তলা কাঁচা ভবনের পিছনে মলয়ের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। তাকে আজ শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

সৈয়দ আকবর হোসেন/বুইউ