Dr. Neem on Daraz
Victory Day

ফাঁকা মাঠ দিয়ে দিলাম মিটিং করেন, অশান্তি করার চেষ্টা করবেন না


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, কুমিল্লা প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২, ০৬:৫৬ পিএম
ফাঁকা মাঠ দিয়ে দিলাম মিটিং করেন, অশান্তি করার চেষ্টা করবেন না

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি, কুমিল্লা-৬ (সদর) আসনের সংসদ সদস্য ও বীরমুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন-আপনারা মিটিং করেন অসুবিধা নেই, ফাঁকা মাঠ দিয়ে দিলাম। কিন্তু ভুলেও অশান্তি করার চেষ্টা করবেন না। 

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় কুমিল্লা টাউনহল মাঠে জেলা বইমেলার সমাপনী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এমপি বাহার বলেন, খালি মাঠ দিয়ে দিলাম, গণতান্ত্রিক ব্যবস্থায় আপনারা আপনাদের বক্তব্য দেন। কে কতবেশী পোস্টার লাগাতে পারেন, লাগান। আমাদের কোনো আপত্তি নেই। কিন্তু ভুলেও শান্তির কুমিল্লায় অশান্তি করার চেষ্টা করবেন না। ২০১৩-১৪ সালে কিছু মানুষ নেমেছিল অশান্তি করার জন্য। আমরা ডিক্লেয়ার দিয়েছিলাম কুমিল্লায় অশান্তি হবে না, হয় নাই। এখনও বলি কুমিল্লায় সুন্দরভাবে মিটিং করেন, আমরা ওয়েলকাম করি, আইনশৃঙ্খলা ভঙ্গ করবেন না, কুমিল্লার মানুষকে অশান্তির মধ্যে ফেলবার চেষ্টা করবেন না 

এসময় কুমিল্লা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান বাবলু, কুমিল্লা জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাহাদাত হোসেনসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে