Dr. Neem on Daraz
Victory Day

কুমিল্লায় স্ট্রোকে মারা যাওয়া ব্যক্তিকে নিয়ে গুজব


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, কুমিল্লা প্রকাশিত: নভেম্বর ২২, ২০২২, ১০:২৬ পিএম
কুমিল্লায় স্ট্রোকে মারা যাওয়া ব্যক্তিকে নিয়ে গুজব

কুমিল্লায় হৃদরোগে কাউসার হোসেন কাকন (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২২ নভেম্বর) সন্ধ্যায় জেলার বুড়িচং উপজেলার নিমসার শিকারপুর এলাকায় নিজ বাড়িতে অসুস্থ হয়ে পড়েন তিনি। তাকে স্থানীয় ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

এদিকে কাকনের মৃত্যু নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গুজব ছড়িয়ে পড়ে- বিশ্বকাপ ফুটবলে আর্জেন্টিনা হেরে যাওয়ায় স্ট্রোক করে তিনি মারা গেছেন। প্রিয় দল আর্জেন্টিনা খেলায় হেরে যাওয়ায় সমর্থক স্ট্রোক মারা গেছেন বলে ঢালাওভাবে ফেসবুকে পোস্ট দিতে থাকে একটি চক্র। এ খবর ছড়িয়ে পড়লে ঘটনাস্থলে ছুটে যান দৈনিক সমকালের বুড়িচং উপজেলা প্রতিনিধি এবং স্থানীয় দৈনিক রূপসী বাংলার কুমিল্লা উত্তর জেলা প্রতিনিধি জাকির হোসেন।

তিনি বলেন, শিকারপুর আমার পার্শ্ববর্তী গ্রাম। খবরটি শুনে দ্রুত আমি ঘটনাস্থলে গিয়ে তার পরিবারের লোকজনের সঙ্গে কথা বলেছি। কাকনের পরিবার জানিয়েছে- তিনি আগে থেকেই হৃদরোগে আক্রান্ত ছিলেন। মঙ্গলবার সন্ধ্যায় তার হার্ট অ্যাটাক হয়। পরিবারের লোকজন তাকে স্থানীয় ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। কাকন খেলাধুলার প্রতি তেমন আগ্রহী ছিলেন না। তিনি খেলা দেখছিলেন, এ সময় হঠাৎ তার হার্টের ব্যথা ওঠে। 

জাকির বলেন, একটা মৃত মানুষকে নিয়ে গুজব ছড়ানো অত্যন্ত দুঃখজনক। আমাদের সকলের এ বিষয়ে সতর্ক হওয়া উচিত। 

কাকনের চাচাতো ভাই নেসার আহমেদ বলেন, কাকন ভাই আগে থেকেই হার্টের রোগী ছিলেন। তিনি স্বাভাবিকভাবেই মৃত্যুবরণ করেছেন। আর্জেন্টিনা হেরে যাওয়ায় স্ট্রোক করেছেন এ কথাটি সম্পূর্ণ গুজব।

বুড়িচং থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান বলেন, শিকারপুর এলাকায় একজন হার্টের রোগী মারা গেছেন শুনেছি, কিন্তু তিনি আর্জেন্টিনার সমর্থক ছিলেন কিংবা আর্জেন্টিনা হেরে যাওয়ায় স্ট্রোক করেছেন এমন কোনো তথ্য পাইনি।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে