Dr. Neem on Daraz
Victory Day

অবৈধভাবে ভারতে প্রবেশকালে মহেশপুর সীমান্তে আটক ৮


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ প্রকাশিত: নভেম্বর ২০, ২০২২, ০২:২৩ পিএম
অবৈধভাবে ভারতে প্রবেশকালে মহেশপুর সীমান্তে আটক ৮

ঝিনাইদহঃ জেলার মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় ৮ জনকে আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড  (বিজিবি)। রোববার (২০ নভেম্বর) ভোরে উপজেলার লেবুতলা গ্রামের মাঠ থেকে ৫ জন পুরুষ, এক জন নারী এবং দুই শিশুকে আটক করে ৫৮ বিজিবি ।

আটককৃতরা হলো- ফরিদপুর জেলার ভাংগা উপজেলার ব্রাহ্মনপাড়া গ্রামের মানিক হাওলাদার, বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার বাড়ইখালী গ্রামের বেল্লাল আকন (২২), গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার ঘোসকান্দি গ্রামের বেল্লাল শেখ (৩০), যশোর জেলার বাঘারপাড়া উপজেলার চারাভিটা গ্রামের জাহাঙ্গীর মোল্লা (৩৪), চায়না খাতুন (২৩), সাতক্ষীরা  জেলার বলাডাঙ্গা ছয়গুরিয়া গ্রামের আরিনা খাতুন (১৬), মাদারীপুর জেলার শিবচর উপজেলার বেহেরাতলা পূর্ব কাকাইর গ্রামের শওকত হোসেন।

৫৮ বিজিবির অতিরিক্ত পরিচালক তসলিম মো. তারেক জানান, আনুমানিক ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ঝিনাইদহ হতে ভারতে প্রবেশের চেষ্টার অপরাধে তাদের আটক করা হয়।

তিনি আরো জানান, আটককৃত বাংলাদেশি নাগরিকদেরকে অবৈধভাবে সীমান্ত পারাপারের চেষ্টার অপরাধে ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় মামলা দায়ের ও সোপর্দ করা হয়েছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে