Dr. Neem on Daraz
Victory Day

ভাপা পিঠা খেতে এসে সড়কে প্রাণ গেল নানি-নাতির


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, গাইবান্ধা প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২২, ১২:৩৪ পিএম
ভাপা পিঠা খেতে এসে সড়কে প্রাণ গেল নানি-নাতির

গাইবান্ধাঃ জেলার তুলসিঘাট বাজারে ভাপা পিঠা খেতে এসে রাস্তার পাড় হতে গিয়ে বাসের ধাক্কায় নিহত হয়েছেন নানি-নাতি। শুক্রবার (১৮ নভেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের তুলসিঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—জেলার পলাশবাড়ী উপজেলার ছোট বৌলেরপাড়া গ্রামের আশরাফুল ইসলামের স্ত্রী সাবিনা বেগম (৪৫) ও তার নাতি টিয়া মনি (৫)।

স্থানীয়রা জানান, নিহত ছাবিনা স্থানীয় হোটেলে শ্রমিকের কাজ করতেন। সকালে নাতির সঙ্গে তুলসিঘাটে আসে টিয়া মনি। এসময় ভাপা পিঠা খাওয়ার জন্য সড়কের এপার থেকে ওপারে যাচ্ছিল শিশু টিয়া। তাকে বাঁচাতে পেছনে দৌঁড় দেন শিশুটির নানি সাবিনা। এসময় ঢাকা থেকে গাইবান্ধাগামী আল রিয়াদ পরিবহনের একটি বাস তাদের চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

ঘটনাস্থল থেকে গাইবান্ধা সদর থানার উপরিদর্শক (এসআই) মাইদুল ইসলাম বাসচাপায় নানি-নাতনির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, লাশ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে