Dr. Neem on Daraz
Victory Day
সভাপতি-সম্পাদক পদ চায় একাধিক নেতা

ঝিনাইদহ জেলা আ.লীগের সম্মেলন আজ


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, ঝিনাইদহ প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২২, ০৯:২০ এএম
ঝিনাইদহ জেলা আ.লীগের সম্মেলন আজ

ঝিনাইদহঃ সাড়ে সাত বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। আজ রোববার (১৩ নভেম্বর) পৌরসভাধীন ওয়াপদা মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনকে ঘিরে শহর সেজেছে নতুন সাজে। জেলার আওয়ামী লীগের নেতাকর্মীরা সব ভেদাভেদ ভুলে এককাতারে দাঁড়িয়েছে। পাশাপাশি একাধিক নেতাও সবচেয়ে গুরুত্বপূর্ণ দুটি পদ জেলা সভাপতি ও সাধারণ সম্পাদক পদের দাবীদার। সম্মেলন সফল করতে সব প্রস্তুতি শেষ করা হয়েছে।

দলীয় কর্মীদের সূত্রে জানা যায়, সভাপতি পদে আলোচনায় রয়েছেন, বর্তমান সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই এমপি, সাবেক সংসদ সদস্য শফিকুল ইসলাম অপু, জেলা আ.লীগের সহ-সভাপতি অ্যাড. আজিজুর রহমান, জেলা আ.লীগের সহ-সভাপতি ও ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি তৈয়ব আলী জোর্য়াদ্দার, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আ.লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাড. আব্দুর রশিদ এবং জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও রেডিয়্যান্ট ফার্মাসিউটিক্যালের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. নাসের শাহরিয়ার জাহেদী মহুলের নাম শোনা যাচ্ছে।

অন্যদিকে,  সাধারণ সম্পাদক হিসেবে আলোচনায় রয়েছেন বর্তমান সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, আনোয়ারুল আজিম আনার এমপি, তাহজিব আলম সিদ্দিকী সমি এমপি, সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস, সাংগঠনিক সম্পাদক অশোক ধর, জেলা শ্রমিক লীগর নেতা আক্কাছ আলীর নাম শোনা যাচ্ছে।

অনুষ্ঠানটির উদ্বোধন করবেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলের সাধারণ সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম। প্রধান বক্তা হিসেবে থাকবেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি.এম মোজাম্মেল হক ।

আরো উপস্থিত থাকবেন, এ্যাড. আমিরুল আলম মিলন এমপি, পারভীন জামান কল্পনা ও গ্লোরিয়া সরকার ঝর্না এমপিসহ কেন্দ্রীয় নেতারা । অনুষ্ঠানটির সঞ্চলনা করবেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইদুল করিম মিন্টু। সভাপতিত্ব করবেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই এমপি।

সম্মেলনকে কেন্দ্র করে দলীয় নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়েছে। পোস্টার, ব্যানার, ফেস্টুন, বিলবোর্ড, তোরণ এসবে ঝিনাইদহ শহর পেয়েছে এক নতুন রূপ। নেতাকর্মীরা উজ্জীবিত ।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল ইমরান বলেন, যোগ্য ও সৎ এবং সাংগঠনিকভাবে সফল নেতারাই যেন নেতৃত্ব পান এমনই প্রত্যাশা করেন।

ঝিনাইদহ সদর  উপজেলার গান্না ইউনিয়ন চেয়ারম্যান আতিকুল ইসলাম মাসুম, শৈলকুপা উপজেলার বগুড়া ইউনিয়ন চেয়ারম্যান শফিকুল ইসলাম শিমুল বলেন, আমরা যাদের হাত ধরে রাজনীতিতে এসেছি এবং যাদেরকে অনুসরণ করি, আদর্শ মানি তাদেরকে নেতৃত্বে দেখতে চাই ।

ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু বলেন, সম্মেলনে প্রায় লক্ষাধিক লোকের সমাগম হবে। নেত্রী যাদের মনে করবেন তারাই নেতৃত্বপাবে । যোগ্যতার বিচারে তারাই আসবে ।

ঝিনাইদহ জেলা আওয়ামী লীগ সভাপতি ও সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই জানান, সর্বশেষ গত ২০১৫ সালে ঝিনইদহ জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। করোনা মহামারির কারণে পিছিয়ে যায় সম্মেলন। বঙ্গবন্ধুর এই বিশাল দলে আমরা সবাই সুসংগঠিত । আরো সংগঠিত হওয়ার দরকার আছে বলেও তিনি জানান।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে