Dr. Neem on Daraz
Victory Day

ফরিদপুরে মোবাইল ইন্টারনেটে ধীরগতি


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, ফরিদপুর প্রকাশিত: নভেম্বর ১২, ২০২২, ০১:৫৬ পিএম
ফরিদপুরে মোবাইল ইন্টারনেটে ধীরগতি

ফরিদপুরঃ জেলায় মোবাইল ইন্টারনেট ধীরগতির অভিযোগ করেছেন মানুষ। বিএনপির গণসমাবেশকে কেন্দ্র করে ইন্টারনেট ধীরগতি করে দেওয়া হতে পারে বলে ধারণা করছেন গ্রাহকরা।

শনিবার (১২ নভেম্বর) সকাল থেকে গ্রামীণফোন, রবি ও এয়ারটেলের ইন্টারনেট সংযোগ পাওয়া যাচ্ছে না। এর ফলে মোবাইলে ফেসবুক, ইমো, হোয়াটসঅ্যাপসহ কোনো সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করতে পারছেন না গ্রাহকরা।

ইন্টারনেটের ধীরগতির কারণে বেশি সমস্যায় পড়েছেন গণসমাবেশের সংবাদ প্রচারে দায়িত্বরত সংবাদকর্মীরা। ইন্টারনেটের এমন অবস্থার কারণে তারা অফিসে মেইল, ভিডিও বা লাইভ দিতে পারছেন না।

রাজবাড়ী থেকে বিএনপির সমাবেশে যোগ দিতে আসা রফিকুল বলেন, সমাবেশ থেকে তিনি বাড়িতে ভিডিও করার চেষ্টা করেছিলেন। অনেক চেষ্টার পরও ভিডিও সংযোগ দিতে পারছিলেন না। পরে পাশে থাকা কয়েকজনও এমন অবস্থায় পড়লে রফিকুল বুঝতে পারেন ইন্টারনেটের ধীরগতির বিষয়টি।

রফিকুল বলেন, সমাবেশ যেন মানুষ দেখতে না পারেন সেজন্য ইচ্ছা করেই এটা করা হয়েছে।

সংবাদকর্মী ইলিয়াস বলেন, ঢাকা থেকে অনুষ্ঠান কাভার করতে এসেছি। গতকাল ভালোভাবে কাজ করতে পারলেও আজ সকাল থেকে ইন্টারনেটের গতি একেবারেই নেই। অফিস থেকে ফোন করে সংবাদ পাঠানোর জন্য তাগাদা দেওয়া হলেও ইন্টারনেটের গতি কমের কারণে নিউজ পাঠাতে পারছি না। সমাবেশস্থল থেকে অনেক দূরে এসেও সংবাদ দিতে পারছি না।

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিসহ নানা দাবিতে বিভাগীয় শহরগুলোতে সমাবেশ করার সময় এর আগে খুলনা, বরিশালের সমাবেশের দিনও মোবাইলের ধীরগতি ছিল।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে