Dr. Neem on Daraz
Victory Day

বিমানবন্দরে ইয়াবাসহ ইউপি চেয়ারম্যান আটক


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, নীলফামারী প্রকাশিত: নভেম্বর ৪, ২০২২, ১১:৪৪ পিএম
বিমানবন্দরে ইয়াবাসহ ইউপি চেয়ারম্যান আটক

নীলফামারীঃ জেলার সৈয়দপুর বিমানবন্দরে ঢাকায় যাওয়ার সময় তল্লাশিকালে মো. আব্দুর রাজ্জাক মিলন নামের এক ইউপি চেয়ারম্যান ও তাঁর এক সহযোগীকে ইয়াবাসহ আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়িন (এপিবিএন)। এ সময় তাদের কাছ থেকে ১৫টি ইয়াবা পাওয়া যায়। শুক্রবার রাত ৮টার দিকে সৈয়দপুরে বিমানবন্দরে এ ঘটনা ঘটে।

আটক আব্দুর রাজ্জাক কুড়িগ্রামের চিলমারী উপজেলার থানাহাট ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। আর তার সহযোগী একই ইউনিয়নের বহেরহাটা গ্রামের আলহাজ আবু হোসেনের ছেলে মুচা মিয়া। জানা গেছে, সম্পর্কে তারা মামা-ভাগনে।

বিমানবন্দর পুলিশ সূত্রে জানা গেছে, আজ রাত ৮টা ১০ মিনিটে একটি বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলার একটি ফ্লাইটে সৈয়দপুর থেকে ঢাকা যাচ্ছিলেন আব্দুর রাজ্জাক। বোর্ডিং পাস নেওয়ার সিময় নিরাপত্তারক্ষীরা তাঁকে তল্লাশি করে। এ সময় তাঁর জামার পকেট থেকে ইয়াবা জব্দ করা হয়।

সৈয়দপুর বিমানবন্দরে নিরাপত্তায় নিয়োজিত এপিবিএন পুলিশের পরিদর্শক হাবিবুর রহমান এই তথ্য নিশ্চিত করে বলেন, আটক ব্যক্তিদের সৈয়দপুর থানা-পুলিশের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে