Dr. Neem on Daraz
Victory Day

স্ত্রীর পরকীয়া প্রেমিকের হাতে স্বামী খুন


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, কিশোরগঞ্জ প্রকাশিত: নভেম্বর ৪, ২০২২, ১১:৪৫ এএম
স্ত্রীর পরকীয়া প্রেমিকের হাতে স্বামী খুন

ফাইল ছবি

 

কিশোরগঞ্জঃ জেলার ভৈরব উপজেলায় স্ত্রীর পরকীয়া প্রেমিকের হাতে খুন হয়েছেন মো. রুবেল মিয়া (৩৪) নামের এক যুবক। এ ঘটনায় অভিযুক্ত জাবেদকে গ্রেফতার করে পুলিশ।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) দিনগত রাতে পৌর শহরের নিউ টাউন এলাকায় এ ঘটনা ঘটেছে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, নিহত রুবেল মিয়ার বন্ধু ছিলেন জাবেদ মিয়া। বন্ধুত্বের সম্পর্কে প্রায়ই রুবেলের বাসায় যাতায়াত ছিল জাবেদের। এ সময় রুবেলের স্ত্রী ঝুমুর বেগমের সঙ্গে তার জাবেদের পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে। এ সম্পর্ক চলে দীর্ঘ দিন।

কয়েকদিন আগে প্রেমিক জাবেদ ঝুমুরকে বিয়ে করেন। এ খবর শুনে স্বামী রুবেল মিয়া উত্তেজিত হয়ে পড়েন। বৃহস্পতিবার জাবেদ মিয়ার মুদির দোকানে গিয়ে বিয়ের বিষয়ে জানতে চাইলে দুজনের মধ্য ঝগড়া হয়। একপর্যায়ে জাবেদ দোকানে থাকা ধারালো ছুরি দিয়ে রুবেলকে কুপিয়ে জখম করেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজে হাসপাতালে পাঠান। পরে সেখানে নেওয়ার পরই রুবেল মারা যান।

এ বিষয়ে ভৈরব থানার পরিদর্শক (অপারেশন) কায়সার আহমেদ বলেন, ঘটনার পর রাতেই খুনি জাবেদ মিয়াকে গ্রেফতার করা হয়েছে। মূলত পরকীয়া সম্পর্কের জেরেই রুবেলকে ছুরিকাঘাত হত্যা করা হয়েছে। গ্রেফতার জাবেদকে দুপুরে কিশোরগঞ্জ আদালতে পাঠানো হবে। এছাড়া নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে