Dr. Neem on Daraz
Victory Day

কুড়িগ্রামে উপনির্বাচন, ভোটারের উপস্থিতি কম


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, কুড়িগ্রাম প্রকাশিত: নভেম্বর ২, ২০২২, ০৩:০৪ পিএম
কুড়িগ্রামে উপনির্বাচন, ভোটারের উপস্থিতি কম

কুড়িগ্রামঃ জেলার চিলমারী ও রৌমারী উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে ইভিএম এর মাধ্যমে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। তবে দুপুর পপর্যন্ত ভোটারের উপস্থিতি অনেকাংশে কম। সকাল ৮ টা থেকে ভোট শুরু হলেও ঝিরঝির করে ভোট দিচ্ছেন ভোটাররা। একটানা ভোট গ্রহণ চলবে বিকেল ৪ টা পর্যন্ত।

নির্বাচনে চিলমারী উপজেলায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৫ জন, ভোটার রয়েছে ১ লাখ ৩শ ৮৩ জন এবং ভোট কেন্দ্রের সংখ্যা ৪৫টি। রৌমারী উপজেলায় চেয়ারম্য্যান প্রার্থীর  সংখ্যা ৭ জন, ভোটার ১ লাখ ৫৭ হাজার ১শ ৫০ জন এবং ভোট কেন্দ্র ৬৯ টি।

নির্বাচন সুষ্ঠু করতে প্রত্যেক উপজেলায় পুলিশ ও আনসারের পাশাপাশি ৬ জন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট, ১ জন করে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, ৬টি করে র‍্যাবের টিম, দুই প্লাটুন বিজিবি নিয়োজিত রয়েছে। রিজার্ভ রাখা হয়েছে আরো এক প্লাটুন করে বিজিবি।

চলতি বছরের ৪ জুলাই রৌমারী উপজেলা চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ ও ২২ আগষ্ট চিলমারী উপজেলা চেয়ারম্যান শওকত আলী বীর বিক্রমের মৃত্যু হলে পদ দুটি শূন্য হয়।

শাহীন আহমেদ/এমইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে