Dr. Neem on Daraz
Victory Day

স্কুলের নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১০, ঘরবাড়ি ভাঙচুর


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২২, ০৩:৪৫ পিএম
স্কুলের নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১০, ঘরবাড়ি ভাঙচুর

গোপালগঞ্জঃ সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের খালিয়ার ইউনাইটেড একাডেমি উচ্চ বিদ্যালয়-এর ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে দু'গ্রুপের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে। এসময় ১০/১২ টি বাড়ি ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে।

আহতদের গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানাগেছে, আগামী ৩ নভেম্বর ওই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। গতকাল (শনিবার) সাবেক ইউ.পি চেয়ারম্যান হেমায়েত উদ্দিন হিমুর লোকজন ইছাখালী এলাকায় ভোট চাইতে গেলে তাদেরকে সেখান থেকে তাড়িয়ে দেয়া হয়। পরবর্তীতে বর্তমান চেয়ারম্যান মারুফ রেজার লোকজন রাতের বেলায় খালিয়া গ্রামে ভোট চাইতে গেলে তাদেরকে ভোট চাইতে নিষেধ করে সেখান থেকে চলে যেতে বলা হয়।

এ নিয়ে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা চলে সারারাত। সকাল ৬টার দিকে বর্তমান চেয়ারম্যানের লোকজন খালিয়া গ্রামে অতর্কিত হামলা চালিয়ে ১০/১২ টি বাড়িঘর ও দোকানঘর ভাঙচুর করে।

সদর উপজেলার গোপিনাথপুর পুলিশ ফাঁড়ির পরিদর্শক সাব্বির রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। এখনো কোনো পক্ষই অভিযোগ করেনি। অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

সৈয়দ আকবর হোসেন/এমইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে