Dr. Neem on Daraz
Victory Day

ডিমলায় কমিউনিটি পুলিশিং ডে-২০২২ অনুষ্ঠিত


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, নীলফামারী প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২২, ১১:৪০ এএম
ডিমলায় কমিউনিটি পুলিশিং ডে-২০২২ অনুষ্ঠিত

নীলফামারীঃ “পুলিশই জনতা, জনতাই পুলিশ, কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র, শান্তি শৃঙ্খলা সর্বত্র” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীর ডিমলায় কমিউনিটি পুলিশিং ডে-২০২২ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৯ অক্টোবর) সকালে ডিমলা থানা ও কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে ডিমলা থানা চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে থানা ক্যাম্পাসে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় কমিউনিটি পুলিশিং ডিমলা উপজেলা শাখার সভাপতি মো: আনোয়ারুল হক সরকার মিন্টুুর সভাপতিত্বে ও ওসি তদন্ত বিশ্বদেব রায়ের সঞ্চালনায় প্রধান উপদেষ্টা হিসেবে উপস্থিত ছিলেন ডোমার-ডিমলা সহকারী পুলিশ সুপার আলী মোহাম্মদ আব্দুল্লাহ, প্রধান সমন্বয়ক ওসি মো: লাইছুর রহমান, উপদেষ্টা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, মো: সহিদুল ইসলাম, জহুরুল ইসলাম ভূইয়া।

অন্যান্যদের মধ্যে ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্র নাথ রায়, ছাত্রলীগের আহবায়ক আবু সায়েম সরকার, মহিলা সম্পাদিকা মোছা: গুলশানারা বেগম, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা সামছুল হক, ডিমলা থানার পুলিশ পরিদর্শক প্রদীপ কুমার রায়, আবুল কালাম, জয়ন্ত রায় সহ ১০টি ইউপি কমিউনিটি পুলিশের সভাপতি/সম্পাদক, সদস্য, চেয়ারম্যান, সদস্য/সদস্যা ও সকল পুলিশ সদস্যগণ এবং স্থানীয় সংবাদকর্মী সুধিজন উপস্থিত ছিলেন।

বক্তরা বলেন, সমাজে বিভিন্ন ধরনের অপরাধের প্রতিকার ও প্রতিরোধমূলক ব্যবস্থা নেয়া জনগণকে সচেতন করা, আইনি সহায়তা দেওয়া এবং পুলিশ ও জনগণের সম্পৃক্ততা বৃদ্ধি করতে কাজ করে যাচ্ছে কমিউনিটি পুলিশ তাই সকল জনগনকে সচেতন হয়ে পুলিশকে সহায়তা করতে হবে বলে জানান।

এমইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে