Dr. Neem on Daraz
Victory Day

লক্ষ্মীপুরে এক নারী মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদণ্ড


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর প্রকাশিত: অক্টোবর ২০, ২০২২, ০২:০৬ পিএম
লক্ষ্মীপুরে এক নারী মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদণ্ড

লক্ষ্মীপুরঃ ৫ হাজার ৮৫০ পিস ইয়াবা রাখার দায়ে ইয়াসমিন আক্তার কলি (৩০) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন। আজ বৃহস্পতিবার (২০ অক্টোবর) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. রহিবুল ইসলাম এ রায় ঘোষণা করেন। একই সঙ্গে তাকে দশ হাজার টাকা জরিমানাসহ অনাদায়ে আরো ১ বছর সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। দণ্ডপ্রাপ্ত কলি চট্রগ্রামের হাটহাজারী ফতেহবাদ ইউনিয়নের ছড়ারকুল গ্রামের আবুল বাশারের মেয়ে।

আদালত সূত্রে জানা গেছে, চলতি বছরের ৮ জানুয়ারি রামগঞ্জ-হাজিগঞ্জ সড়কের পালেরব্রিজ এলাকায় ইয়াবা ট্যাবলেট ক্রয় বিক্রয় করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ অভিযান চালিয়ে ইয়াসমিন আক্তার কলিকে গ্রেফতার করে। পরে তার দেহ তল্লাশি করে ৫ হাজার ৮৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। পরে ওই দিন নায়েব সুবেদার আফজাল হোসেন বাদী হয়ে কলিকে আসামি করে মাদক আইনে একটি মামলা করেন। একই বছরের ২ ফেব্রুয়ারি মামলার তদন্ত কর্মকর্তা আদালতে অভিযোগপত্র দাখিল করেন। দশ মাসের মাথায় আদালত এ রায় ঘোষণা করেন।

লক্ষ্মীপুর জজ আদালতের সরকারি কৌশুলী পিপি অ্যাডভোকেট জসীম উদ্দিন রায়ের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, মাদক মামলায় যাবজ্জীবন, এটিই লক্ষ্মীপুর প্রথম রায়।

মো: রবিউল ইসলাম খান/এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে