Dr. Neem on Daraz
Victory Day

বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত, খাদে পড়ে আহত ১০ 


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, নীলফামারী প্রকাশিত: অক্টোবর ১২, ২০২২, ০১:৫৫ এএম
বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত, খাদে পড়ে আহত ১০ 

নীলফামারীঃ নীলফামারীর সৈয়দপুরের বাইপাস মহাসড়কে ঢাকাগামী হানিফ এন্টারপ্রাইজের বাসের ধাক্কায় ঘটনাস্থলেই মোকছেদুল হক (৫০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বাসটি খাদে পড়ে আহত হয়েছেন আরও ১০ জন। মঙ্গলবার (১১ অক্টোবর) রাত ১১টার দিকে বাইপাস সড়কের কয়া মিস্ত্রিপাড়া মোড় নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে।

নিহত মোকছেদুল হক সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের মাঝাপাড়া গ্রামের মৃত হাজার আলীর ছেলে। তিনি সৈয়দপুরের ব্যবসায়ী।

ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্রে জানা গেছে, ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল থেকে ছেড়ে আসা ঢাকাগামী হানিফ এন্টারপ্রাইজের (ঢাকা মেট্রো-ব-১৪৯৩৩২) বাসটি সৈয়দপুর বাইপাস মহাসড়কে মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে সড়কের পাশে খাদে উল্টে পড়ে যায়। এতে ঘটনাস্থলে মারা যান মোটরসাইকেল আরোহী মোকছেদুল হক। আহত হয় বাসের ১০ যাত্রী। আহতদের সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন বাসের যাত্রী দিনাজপুরের বীরগঞ্জের সত্যেন রায় ও সুজন রায় জানান, বাসে প্রায় ৪০ জনের মতো যাত্রী ছিল। মোটরসাইকেল চালককে বাঁচাতে গিয়ে দুর্ঘটনাটি ঘটেছে বলে তারা জানান।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মফিজুল ইসলাম ঘটনাটি নিশ্চিত করে জানান, আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে বাসের চালক বা হেলপারকে পাওয়া যায়নি।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে