Dr. Neem on Daraz
Victory Day

নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, নীলফামারী প্রকাশিত: অক্টোবর ১১, ২০২২, ০৪:০৫ পিএম
নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু

নীলফামারীঃ ঢাকা থেকে ভারতের নিউ জলপাইগুড়িগামী আন্তঃদেশীয় মিতালী এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে একজন নিহত হয়েছেন। নীলফামারীর ডোমার রেলওয়ে স্টেশনের আউটার সিগন্যালের কাছে এ দুর্ঘটনাটি ঘটে।

মঙ্গলবার (১১ অক্টোবর) সকাল ৬টায় ঢাকা থেকে ছেড়ে আসা আন্তঃদেশীয় মিতালী এক্সপ্রেস ট্রেনটি ডোমার রেলওয়ে স্টেশনে প্রবেশ করার সময় স্টেশন থেকে দক্ষিণ আউট সিগন্যালে কাটা পড়েন নবী বক্স (৪০) নামে এক ব্যক্তি।

নিহত নবী বক্স নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার খালিশা বেলপুকুর পাশাড়িপাড়া এলাকার মৃত এলাহী বক্সের পুত্র। তিনি বিভিন্ন জায়গায় ভ্রাম্যমাণ শ্রমিক হিসেবে কাজ করতেন।

সৈয়দপুর রেলওয়ে থানার দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম বলেন, দিনে নবী বিভিন্ন জায়গায় কাজ করতেন এবং রাতে ডোমার রেলস্টেশনে ঘুমাতেন। ভোরে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ফিরছিলেন। এসময় ঢাকা থেকে নিউ জলপাইগুড়িগামী মিতালী এক্সপ্রেস চলে আসলে তিনি বুঝতে পারেননি কোন লাইন দিয়ে ট্রেনটি যাবে। না বুঝে ২য় লাইনে দাঁড়ালে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে।

আমিরুল হক/এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে