Dr. Neem on Daraz
Victory Day

নাটোরে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, নাটোর প্রকাশিত: অক্টোবর ৯, ২০২২, ০৪:০১ পিএম
নাটোরে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত

নাটোরঃ ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার বেলা ১২টার দিকে শহরের বড়হরিশপুর পূর্বপাড়া সুন্নি জামে মসজিদ এলাকা থেকে থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শহরের বনবেলঘড়িয়া বাইপাস মোড় ঘুরে নাটোর প্রেসক্লাবের সামনে দিয়ে আবারও বড় হরিশপুর বাইপাস মোড়ে গিয়ে শেষ হয়। শোভাযাত্রায় অংশগ্রহণ করে বিভিন্ন দরবার শরীফ, মাজার এবং আহলে সুন্নাত ওয়াল জামাতের কর্মীরা। এ সময় তারা বিভিন্ন ব্যানার এবং ফেস্টুন বহন করে স্লোগানে স্লোগানে মুখরিত করে তোলে।
 
প্রতিবছরই পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাত এই জশনে জুলুসের শোভাযাত্রা আয়োজন করে থাকে। এর আগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের প্রেসিডিয়াম সদস্য মুফ্তি মোহাম্মদ নূরুল হুদা চিশতির সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, সংগঠনের জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট আব্দুল ওহাব, সাধারণ সম্পাদক মুফ্তি মাওলানা বজলুর রশিদসহ ধর্মীয় নেতৃবৃন্দ।
 
আব্দুল মজিদ/এমবুইউ
 
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে