গভীর রাতে তেঁতুল গাছে ঝুলছিল যুবকের মরদেহ


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, কলাপাড়া (পটুয়াখালী) প্রকাশিত: অক্টোবর ৫, ২০২২, ০৩:০৮ পিএম
গভীর রাতে তেঁতুল গাছে ঝুলছিল যুবকের মরদেহ

পটুয়াখালীঃ মহিপুরে কমরপুর গ্রামে তেঁতুল গাছ থেকে এক যুবকের গলায় ফাঁস দেয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার গভীর রাতে মহিপুর থানা পুলিশ তেঁতুল গাছ থেকে ঝুলন্ত মরদেহটি উদ্ধার করে। নিহত যুবকের নাম ইলিয়াস হোসেন (২২)। সে কখনো ভ্যান চালাতো আবার কখনো দিন মজুরের কাজ করতো।

স্থানীয় ও নিহতের পরিবারিক সূত্র থেকে জানা যায়, নিহত ইলিয়াস হোসেন মধ্যরাতে স্ত্রীর সাথে শ্বশুর বাড়ি যাওয়া নিয়ে তর্কাতর্কির পর স্ত্রীকে শ্বশুর বাড়ি পৌঁছে দিয়ে বাড়ি চলে আসে। এরপর ঘরে কিছুক্ষণ থেকে সে বাইরে বের হয়ে যায়। পরে তার মরদেহ তেঁতুল গাছে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় স্থানীয়রা। পরিবারের সাথে কথা বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবাহিক বিরোধের জেরে এ ঘটনা ঘটতে পারে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার আবুল খায়ের জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে রাত ১২টার দিকে ইলিয়াশের মরদেহটি উদ্ধার করে সুরতহাল শেষে থানায় নিয়ে আসা হয়েছে। বুধবার সকালে ময়না তদন্তের জন্য মরদেহ পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে বুধবার দুপুরে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। বিষয়টি তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

মো: রাসেল কবির মুরাদ/এমএম