পেটপুরে একবেলা খাবার খেলো ৪০ জন পথশিশু


আগামী নিউজ | জেলা প্রতিনিধি,মুন্সীগঞ্জ প্রকাশিত: অক্টোবর ২, ২০২২, ০৬:২৩ পিএম
পেটপুরে একবেলা খাবার খেলো ৪০ জন পথশিশু

মুন্সীগঞ্জঃ জাতীয় পথশিশু দিবস উপলক্ষে মুন্সীগঞ্জে একবেলা পেটপুরে খাবার খেয়েছে ৪০ জন পথশিশু। রোববার (২ অক্টোবর) দুপুরে মুন্সীগঞ্জ শহরের একটি অভিজাত রেষ্টুরেন্টে এর আয়োজন করেন বিক্রমপুর মানব সেবা ফাউন্ডেশন নামের একটি সংগঠন। এসময় পথশিশুদের উন্নতমানের খাবার পরিবেশন করা হয়। পরে পথশিশুদের নিয়ে কেক কাটার মধ্যে দিয়ে দিবসটি পালন করা হয়।

সংগঠননটি ২০১৮ সালের ৯ নভেম্বর যাত্রা শুরু করে সামাজিক উন্নয়ন ও অসহায় মানুষের জন্য কাজ করছে। বৈশ্বিক মহামারী কোভিডের মধ্যে অসহায় মানুষদের আর্থিক সহায়তা করেছে। এছাড়া মেডিকেল ক্যাম্প, রক্তদান কর্মসূচি, বৃক্ষরোপণ সহ ঈদ সামগ্রী বিতরণ করেন এই সংগঠনটি। 

বিক্রমপুর মানব সেবা ফাউন্ডেশন এর যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াদ হোসাইন জানান, জাতীয় পথশিশু দিবস উপলক্ষে মুন্সীগঞ্জ শহরের বিভিন্ন এলাকার পথশিশুদের নিয়ে আমরা এই আয়োজন করি। পথশিশুরা অনেক সময় বিভিন্ন ব্যক্তি বা সংগঠনের কাছ থেকে ভালো খাবার পায় কিন্তু ভালো পরিবেশ পায় না। আমরা চেয়েছি তারা যাতে ভালো খাবারের পাশাপাশি একটি ভালো পরিবেশে খাবার খেতে পারে। তাই তাদের নিয়ে শহরের একটি ভালো রেষ্টুরেন্টে এই আয়োজন করেছি। 

এসময় আরও উপস্থিত ছিলেন, সংগঠনটির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রিয়া মনি, সহ কোষাধক্ষ্য হাবিব আক্তার বৃষ্টি, কার্যনির্বাহী সদস্য সেলিম আহমেদ ফাহিম, সাধারণ সদস্য মুন্নি আক্তার, বাপ্পী হালদার, সুজন শেখ, আদনান শেখ, ইমাদ মাদবর প্রমুখ।

এসএস