বিয়ের দাবিতে তৃতীয়বার প্রেমিকের বাড়িতে কিশোরীর অনশন


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া প্রকাশিত: অক্টোবর ২, ২০২২, ০২:৫০ পিএম
বিয়ের দাবিতে তৃতীয়বার প্রেমিকের বাড়িতে কিশোরীর অনশন

ব্রাহ্মণবাড়িয়াঃ জেলার নবীনগরে বিয়ের দাবিতে প্রেমিক সাকিবুল ইসলামের (২০) বাড়িতে অনশন করছে প্রেমিকা। শনিবার (০১ অক্টোবর) রাত থেকে উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়নের লাউর ফতেহপুর গ্রামে এ ঘটনা ঘটে। বিষয়টি নিয়ে এলাকায় জনসাধারণের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুর থেকে শফিকুল ইসলামের ছেলে সাকিবুল ইসলামের বাড়িতে একই গ্রামের এক কিশোরী বিয়ের দাবিতে অনশন করছে। সে এবার স্থানীয় একটি স্কুল থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে। এর আগেও দুবার একই দাবিতে প্রেমিকের বাড়িতে গিয়ে ওঠে মেয়েটি। সেই সময় মেয়ের অভিভাবকরা তাকে সাকিবুলের সঙ্গে বিয়ের আশ্বাস দিয়ে বাড়িতে পাঠিয়ে দিলেও কোনো সমাধান করেননি।

ওই প্রেমিকা জানান, দীর্ঘ দিন ধরে সাকিবুল ইসলামের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সাকিবুলের পরিবার আমাদের সম্পর্ক মেনে নিলেও আমার পরিবার তা মেনে নিচ্ছে না। বরং পারিবারিকভাবে আমাকে অন্যত্র বিয়ের জন্য চাপ দিতে থাকে। তাই আমি নিজের ইচ্ছায় সাকিবুলের বাড়িতে এসে বিয়ের জন্য অনশন করছি। 

প্রেমিক সাকিবের মা ফেরদৌসী বেগম বলেন, আমরা চাই বিষয়টি সামাজিকভাবে সমাধান হোক।

মেয়ের মা বলেন, এ বিষয়ে মেয়ের বাবা-চাচারা সিদ্ধান্ত নেবেন।

এ বিষয়ে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার বলেন, বিষয়টি শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এমবুইউ