সড়কে ত্রিমুখী সংঘর্ষে প্রাণ গেলো ২ যুবকের


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া প্রকাশিত: অক্টোবর ২, ২০২২, ০১:১৮ পিএম
সড়কে ত্রিমুখী সংঘর্ষে প্রাণ গেলো ২ যুবকের

মোহন বণিক ও সুমন

ব্রাহ্মণবাড়িয়াঃ জেলার বিজয়নগর উপজেলায় তেলবাহী লরির সঙ্গে মাইক্রোবাস ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন দুই জন।

রোববার (২ অক্টোবর) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের বুধন্তী ইউনিয়নের শশুই নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- হবিগঞ্জের মাধবপুর উপজেলার আদাঐর গ্রামের স্বপনের ছেলে সুমন (৩০) ও একই এলাকার গৌরাঙ্গ নাথের ছেলে মোহন নাথ (৩১)।

হাইওয়ে পুলিশ ও নিহতদের পারিবারিক সূত্রে জানা গেছে, আখাউড়া স্থলবন্দর হয়ে ভারতের ত্রিপুরা যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন মোহন ও সুমন। বিজয়নগর উপজেলার শশই নামক স্থানে আসলে বিপরীত দিক থেকে আসা একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে তাদের অটোরিকশা ও একটি মাইক্রোবাসে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোহন ও সুমনের মৃত্যু হয়। স্থানীয়রা আহত দুই জনকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যান। তাদের পরিচয় জানা যায়নি।

খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুখেন্দ্র বসু জানান, বিটুমিন গলে যাওয়ায় সড়কটির এমনিতেই ঝুঁকিপূর্ণ ছিল। সকালে বৃষ্টি হওয়ার কারণে পিচ্ছিল হয়ে যায়। এ কারণে তেলবাহী লরিটি নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশা ও মাইক্রোবাসে ধাক্কা দিয়ে মহাসড়কে উল্টে পড়ে। এতে দুই জন মারা গেছেন। দুর্ঘটনাকবলিত গাড়িগুলো জব্দ করা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

এমবুইউ