নরসিংদীতে অটোরিকশায় ট্রাকের চাপা, নিহত ৪


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, নরসিংদী প্রকাশিত: অক্টোবর ২, ২০২২, ০৯:৪৩ এএম
নরসিংদীতে অটোরিকশায় ট্রাকের চাপা, নিহত ৪

নরসিংদীঃ জেলার রায়পুরার মেশিনগড় এলাকায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজিচালিত অটোরিকশায় চাপা দিয়ে বাজারে ঢুকে পড়েছে। এতে চারজন নিহত এবং আরও পাঁচজন আহত হয়েছেন। রোববার (০২ অক্টোবর) সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী ও ভৈরবের সীমান্তবর্তী এলাকা উপজেলার মির্জাপুর ইউনিয়নের মেশিনঘর বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—রায়পুরা উপজেলার বীরশ্রেষ্ঠ মতিউর নগর গ্রামের বাদশা মিয়ার ছেলে সিদ্দিক মিয়া (৬২), মাহমুদাবাদ মেশিনঘর গ্রামের আলাউদ্দিন মিয়ার ছেলে সিদ্দিক মিয়া (৫৫) এবং বেলাব উপজেলার পুরাদিয়া গ্রামের আবুল কাশেমের ছেলে আবুল কালাম। নিহত আরেকজন ও আহতদের পরিচয় জানা যায়নি। 

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা একটি মালবাহী ট্রাক সিলেটের উদ্দেশে যাচ্ছিল। মালবাহী ট্রাকটি ঢাকা-সিলেট মহাসড়কের মেশিনঘর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দিয়ে সবজির হাটে ঢুকে পড়ে। এতে ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী ও হাটের একজন নিহত হয়। আহত অবস্থায় একজনকে ঢাকা নেওয়ার পথে তিনি মারা যায়।

ভৈরব হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হোসেন সড়ক দুর্ঘটনায় চারজন নিহতের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ট্রাকচালক ব্রেকফেল করায় নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। আমরা ঘটনাস্থলে পৌঁছে কাজ শুরু করেছি।

এমএম