Dr. Neem on Daraz
Victory Day

নিজেই গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিলেন গৃহবধূ


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, সাভার (ঢাকা) প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২২, ১০:১৪ এএম
নিজেই গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিলেন গৃহবধূ

ঢাকাঃ নিজেই গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে ঢাকার ধামরাইয়ে নাসিমা বেগম (৪০) নামে এক গৃহবধূর আত্মহত্যার অভিযোগ উঠেছে।

শুক্রবার (২ সেপ্টেম্বর) রাতে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আশরাফুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে একই দিন দুপুরে উপজেলার কুল্লা ইউনিয়নের লাড়ুয়াকুন্ড গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নাসিমা উপজেলার নওগাঁও কায়েত এলাকার জয়নাল আলীর দ্বিতীয় স্ত্রী বলে জানা গেছে।

স্থানীয়রা জানিয়েছেন, দুপুরে উপজেলার কুল্লা ইউনিয়নের লাড়ুয়াকুন্ড গ্রামের একটি কৃষি জমিতে গিয়ে নিজেই শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন নাসিমা। পরে গায়ে আগুন ধরে গেলে আত্মচিৎকার শুনে স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে প্রথমে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়ার পরামর্শ দেন। পরে ওই হাসপাতালে নেওয়ার পথেই মারা যান গৃহবধূ নাসিমা।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আশরাফুল ইসলাম জানিয়েছেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এলাকাবাসীর সঙ্গে কথা বলে প্রাথমিকভাবে মনে হচ্ছে, নিহত নাসিমা মানসিকভাবে কিছুটা অসুস্থ ছিলেন। মাঝে মাঝেই বাসা থেকে বের হয়ে চলে যেতেন নাসিমা।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, স্বামী-স্ত্রী উভয়েরই এটি দ্বিতীয় বিয়ে ছিল। আপাতত মনে হচ্ছে, মানসিক অসুস্থতার কারণে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। তবে নাসিমার স্বামী এলাকায় বাইরে থাকায় তাকে থানায় আসতে বলা হয়েছে। তার সঙ্গে কথা বলে এ বিষয়ে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে