Dr. Neem on Daraz
Victory Day

রাস্তায় জ্যাম, ইজিবাইকে সন্তান প্রসব


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২২, ১১:৩৩ এএম
রাস্তায় জ্যাম, ইজিবাইকে সন্তান প্রসব

গাইবান্ধাঃ জেলা হাসপাতালে নেওয়ার পথে ব্যাটারিচালিত চলন্ত ইজিবাইকের ভেতরেই কন্যাশিশুর জন্ম দিয়েছেন এক প্রসূতি। গতকাল বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে হাসপাতালে পৌঁছানোর আগেই জেলা শহরের ডিবি রোডের কাচারি বাজার এলাকায় এই সন্তানের জন্ম দেন তিনি।

ওই প্রসূতির নাম সালমা বেগম। তিনি গাইবান্ধা সদর উপজেলার বেড়াডাঙ্গা গ্রামের আলম মিয়ার মেয়ে।

প্রত্যক্ষদর্শী ও প্রসূতির স্বজনরা জানান, বিকেলে বেড়াডাঙ্গা গ্রামে বাবার বাড়িতে হঠাৎ প্রসববেদনা শুরু হয় সালমার। পরে তড়িঘড়ি করে পরিবারের সদস্যরা একটি ব্যাটারিচালিত ইজিবাইকে করে তাকে হাসপাতালে নিয়ে যাচ্ছিলেন। কিন্তু রাস্তায় জ্যাম ও বিশৃঙ্খলার কারণে দেরি হচ্ছিল হাসপাতালে পৌঁছাতে।

এ অবস্থায় জেলা শহরের কাচারি বাজার এলাকায় ওই প্রসূতির ব্যথা আরও বেড়ে যায়। অবস্থা বেগতিক দেখে ইজিবাইকটি পরনের কাপড় দিয়েই ঘিরে ফেলা হয়। এর পরই ফুটফুটে এক নবজাতকের জন্ম দেন সালমা।

পরে নবজাতকসহ সালমাকে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নেন স্বজনরা।

সালমা বেগমের বাবা আলম মিয়া বলেন, ‘রাস্তাত জোটলা। তাই মাইয়েক (মেয়ে) হাসপাতালত নিয়ে যাতে দেরি হচে। তাও আলহামদুলিল্লাহ। বেটি-নাতনি ভাল আছে।’

মা ও নবজাতক সুস্থ রয়েছে জানিয়ে গাইবান্ধা জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার তানভির রহমান কল্লোল বলেন, তাদের চিকিৎসা চলছে।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে