Dr. Neem on Daraz
Victory Day

টাকা না দেওয়ায় ৩ দিন যুবককে শিকল দিয়ে বেঁধে রাখলেন পাওনাদার


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, রাজবাড়ী প্রকাশিত: আগস্ট ৩১, ২০২২, ১০:২৬ এএম
টাকা না দেওয়ায় ৩ দিন যুবককে শিকল দিয়ে বেঁধে রাখলেন পাওনাদার

রাজবাড়ীঃ পাংশা উপজেলায় পাওনা টাকা আদায় করতে মিঠু মোল্লা (৩৩) নামে এক যুবককে ৩ দিন ধরে খুঁটির সঙ্গে শিকলে বেঁধে নির্যাতন করার অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার (৩০ আগস্ট) বিকেলে ওই যুবককে উদ্ধার করে ঘটনার সঙ্গে জড়িত ৩ জনকে আটক করেছে পুলিশ।

নির্যাতনের শিকার যুবক মিঠু মোল্লা পাবনার সুজানগর উপজেলার কাদুয়া গ্রামের দিনু মোল্লার ছেলে।

জানা গেছে, মিঠু মোল্লা পাংশা পৌর এলাকার শহীদ শেখসহ বেশ কয়েকজনের কাছ থেকে জমিজমা সংক্রান্ত বিষয়ে প্রায় ৪ মাস আগে টাকা নেন। ওই টাকা আদায় করতে গত রোববার পাংশার হাবাসপুর এলাকা থেকে মিঠুকে ধরে নিয়ে পায়ে শিকল পরিয়ে বেঁধে রাখেন পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের শহীদ শেখ ও তার ছেলেরা।

উদ্ধার হওয়ার পর মিঠু মোল্লা বলেন, জমিজমা সংক্রান্ত বিষয়ে প্রায় চার মাস আগে তাদের কাছ থেকে ১ লাখ ৮০ হাজার টাকা নিয়েছি। সেই টাকা দিতে না পারায় আমাকে ধরে এনে শিকল দিয়ে বেঁধে রেখে নির্যাতন করেছে।

পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান জানান, পাওনা টাকা না পেয়ে মিঠু নামে এক যুবককে পায়ে শিকল দিয়ে পৌর এলাকার শহীদ শেখের বাড়িতে আটকে রাখা হয়েছে এমন খবর পেয়ে দুপুরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিকল পরিহিত যুবককে উদ্ধার করে। সেইসঙ্গে ঘটনায় জড়িত তিনজনকে আটক করা হয়েছে।

আটকদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন আছে বলে পুলিশের এই কর্মকর্তা।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে