Dr. Neem on Daraz
Victory Day

এমপি মমতাজের স্বামীর গাড়িতে হামলার অভিযোগ


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, মানিকগঞ্জ প্রকাশিত: আগস্ট ২৮, ২০২২, ১২:২৩ পিএম
এমপি মমতাজের স্বামীর গাড়িতে হামলার অভিযোগ

মানিকগঞ্জঃ মানিকগঞ্জ-২ আসনের (সিঙ্গাইর-হরিরামপুর) সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগমের স্বামী চিকিৎসক মঈন হাসানের ওপর হামলার ঘটনা ঘটেছে। এ সময় গাড়ি ভাঙচুর করা হলে তিনি আহত হন। এ ঘটনায় শুক্রবার (২৬ আগস্ট) ছয় যুবকের নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ করেছেন তিনি।

অভিযুক্ত যুবকেরা হলেন, উপজেলার গাজিন্দা গ্রামের নয়ন মিয়া, একই গ্রামের মোসলেম উদ্দিন, মধ্যধল্লা গ্রামের মো. রুবেল, একই গ্রামের আশরাফ আলী, বাস্তা গ্রামের নাসির উদ্দিন, একই গ্রামের জসিম উদ্দিন। তারা স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

ডা. এ এস এম মঈন হাসান জানান, মঙ্গলবার (২৩ আগস্ট) বিকেলে তিনি সিঙ্গাইর উপজেলার বিন্নাডাঙ্গি এলাকায় অবস্থিত রোকেয়া চক্ষু সেন্টার থেকে ব্যক্তিগত গাড়িতে ঢাকায় যাওয়ার উদ্দেশে বের হন। এ সময় একটি সিএনজিচালিত অটোরিকশা তার গাড়ির গতিরোধ করে। অটোরিকশা থেকে বেশ কয়েকজন লাঠি, লোহার রড ও ধারালো অস্ত্র নিয়ে নেমে অতর্কিত তার গাড়িতে হামলা চালায়। এতে তার গাড়ি ক্ষতিগ্রস্ত হয় এবং তিনিও আহত হন।

তিনি আরো বলেন কী কারণে তার গাড়িতে হামলা হয়েছে তা তিনি জানেন না। তবে যারা হামলা করেছে তারা স্থানীয় লোকজন। হামলার পর এদের শনাক্ত করা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুর রহমান বলেন, হামলার ঘটনাটি নিন্দনীয় ও অপরাধ। এ ঘটনার সঙ্গে দলীয় কোনো নেতা-কর্মী জড়িত থাকলে তাদের বিরুদ্ধে দলীয় সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্ল্যা বলেন, ভূক্তভোগী ব্যক্তি (সংসদ সদস্যের স্বামী) থানায় লিখিত অভিযোগ করেছেন। তদন্ত শেষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে