Dr. Neem on Daraz
Victory Day

রাঙ্গামাটির দুর্গম পাহাড়ে গোলাগুলি, একজন নিহতের দাবি


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, রাঙ্গামাটি প্রকাশিত: আগস্ট ২৪, ২০২২, ০১:১২ পিএম
রাঙ্গামাটির দুর্গম পাহাড়ে গোলাগুলি, একজন নিহতের দাবি

রাঙ্গামাটিঃ লংগদু উপজেলায় দুর্গম পাহাড়ে সন্তু লারমা নেতৃত্বাধীন জেএসএস ও প্রসীত খীসার নেতৃত্বাধীন ইউপিডিএফের মধ্যে গোলাগুলির খবর পাওয়া গেছে।

মঙ্গলবার (২৩ আগস্ট) রাতে ছোট কাট্টলী এলাকায় এ ঘটনা ঘটে। এতে শ্যামল চাকমা (৪৫) নামের এক কর্মী নিহত হয়েছেন বলে দাবি ইউপিডিএফের।

ইউপিডিএফের মুখপাত্র অংগ্য মারমা বিষয়টি নিশ্চিত করে বলেন, লংগদুর ছোট কাট্টলীতে ইউপিডিএফের সদস্যরা অবস্থানকালে জেএসএসের সদস্যরা অতর্কিত হামলা করে। এতে দুই পক্ষের মধ্যে গোলাগুলিতে ইউপিডিএফের একজন কর্মী নিহত হয়েছেন।

এ ঘটনার জন্য সন্তু লারমাকে দায়ী করে তিনি বলেন, সন্তু লারমা ভাতৃঘাতী সংঘাতকে উসকে দিচ্ছেন। আমরা এ ঘটনার তীব্র প্রতিবাদ জানাই।

গোলাগুলির ঘটনার বিষয়ে জানতে চাইলে এলাকার ইউপি সদস্য সাধন কুমার চাকমা জানান, ছোট কাট্টলী মোন এলাকায় গোলাগুলির ঘটনা ঘটেছে। তবে নিহতের বিষয়টি এখনো জানি না। শুনেছি ইউপিডিএফ গ্রুপের একজন নিহত হয়েছেন। তবে সঠিক কিনা জানি না। সেনাবাহিনীর একটি টিম ঘটনাস্থলে যাবে। তাদের জন্য অপেক্ষা করতেছি। ঘটনাস্থলে গেলে তবে বিস্তারিত জানা যাবে।

লংগদু থানার ওসি (তদন্ত) সানজিদ আহম্মেদ বলেন, ‘রাতে গোলাগুলির খবর পেয়েছি। ঘটনাস্থল এতই দুর্গম যে, রাতে আমাদের পক্ষে যাওয়া সম্ভব ছিল না। সেনাবাহিনীর একটি টহল দল সেখানে যাচ্ছে। তারা ফিরে আসলে বিস্তারিত জানানো যাবে।’

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে