Dr. Neem on Daraz
Victory Day

আওয়ামী লীগ নয়, বাইরের দেশে ধরনা দেয় বিএনপি


আগামী নিউজ | জেলা প্রতিনিধি গোপালগঞ্জ প্রকাশিত: আগস্ট ২০, ২০২২, ১১:২৭ পিএম
আওয়ামী লীগ নয়, বাইরের দেশে ধরনা দেয় বিএনপি

গোপালগঞ্জঃ মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, আওয়ামী লীগের ভিত্তি ও মূল উৎস বাংলাদেশ। বাইরের দেশে ধরনা দেয় বিএনপি, আওয়ামী লীগ নয়। যারা পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যের ব্যাখ্যা চান তারা বিভিন্ন সময় আমেরিকার কাছে ধরনা দিয়েছেন, অন্যান্য দেশে ধরনা দিয়েছেন, ওয়ার্ল্ড ব্যাংকে ধরনা দিয়েছেন। সাহায্য চেয়েছেন। আওয়ামী লীগ কখনো ধরনা দেয় না।

শনিবার (২০ আগস্ট) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ও জয় বাংলা পরিষদের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

রেজাউল করিম বলেন, আওয়ামী লীগের পক্ষ থেকে বা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে অন্য কোনো দেশের কাছ থেকে কোনো সাহায্য চাওয়ার ক্ষমতা বা দায়িত্ব কাউকে দেওয়া হয়নি। আওয়ামী লীগ মাটি ও মানুষে বিশ্বাস করে। আওয়ামী লীগের শক্তি ও ক্ষমতা দেশের মানুষ।

প্রাণিসম্পদ মন্ত্রী বলেন, যদি পররাষ্ট্রমন্ত্রী কিছু বলে থাকেন, সেটা কীভাবে বলেছেন সেটা তার বিষয়। এটা কোনোভাবেই আওয়ামী লীগের বক্তব্য নয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারেরও বক্তব্য নয়।

এর আগে বঙ্গবন্ধুর সমাধিসৌধ বেদিতে পুস্পস্তবক অর্পণ করে  শ্রদ্ধা জানান প্রাণিসম্পদ মন্ত্রী। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহিদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন।

এ সময় টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, টুঙ্গিপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলামসহ টুঙ্গিপাড়া ও পিরোজপুর আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে