Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবার বিরুদ্ধে মায়ের মামলা


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, পঞ্চগড় প্রকাশিত: আগস্ট ১৮, ২০২২, ০৮:১১ পিএম
মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবার বিরুদ্ধে মায়ের মামলা

পঞ্চগড়ঃ পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধায় এক বাবার বিরুদ্ধে তার ১৪ বছর বয়সী মেয়েকে ধর্ষণ করেছেন বলে অভিযোগ উঠেছে। ওই কিশোরীর মা এমন অভিযোগ তুলে আজ বৃহস্পতিবার (১৮ আগস্ট) মামলা করেছেন। এ নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

ঘটনার পর অভিযুক্ত বাবা পলাতক রয়েছে বলে জানা গেছে। সে জেলার সদর ইউনিয়নের সাতমেড়া ইউনিয়নের সাহেবীজোত গ্রামের স্থায়ী বাসিন্দা।  বাংলাবান্ধা স্থলবন্দর এলাকায় পাথর ভাঙা মেশিনে ড্রাইভার হিসেবে কাজ করত। 

পুলিশ ঘটনাটি তদন্ত শুরুর পর ভুক্তভোগী ওই কিশোরীর মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠিয়েছে।  

পাথর শ্রমিক মা বলেছেন, ২টি কন্যা সন্তান রয়েছে তার। ১৭ বছর আগে অভিযুক্তকে বিয়ে করেন তিনি। স্বামীকে নিয়ে বাংলাবান্ধা স্থলবন্দর এলাকায় একটি বাড়িতে থাকতেন। মেয়েটি দিনাজপুরে একটি মাদ্রাসায় অধ্যয়নরত। 

জানা গেছে, পঞ্চগড়ের তেঁতুলিয়া বাংলাবান্ধা স্থলবন্দর সংলগ্ন ঝাড়ুয়াপাড়া গ্রামে ওই পরিবারটি  বসবাস করে। অভিযোগকারী ওই নারীর সাথে তার স্বামী ও মেয়ে থাকেন। গত মঙ্গলবার কিশোরীর মা তার নানার বাড়িতে গেলে একা পেয়ে মেয়েকে ধর্ষণ করেন তার স্বামী।

মামলার এজহার অনুযায়ী, গত মঙ্গলবার (১৬ আগস্ট) সকালে অভিযোগকারী ওই মা তার দশমাইলে বেড়াতে যান। পরে তিনি বাড়িতে এসে দেখেন যে, তার ১৪ বছর বয়সী মেয়েটি শারীরিকভাবে বিপর্যস্ত অবস্থায় ঘরের এক কোনে পড়ে আছে। তাকে জিজ্ঞেস করলে সে জানায়, তার বাবা তাকে ধর্ষণ করেছে। মেয়ের কাছে ঘটনা শোনার পর তার মা স্থানীয়দের সহযোগিতায় তেঁতুলিয়া মডেল থানায় গিয়ে স্বামীর বিরুদ্ধে ধর্ষণের মামলা করেন। পুলিশ অভিযুক্ত ওই বাবাকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সাঈদ চৌধুরী জানান, বাবার বিরুদ্ধে নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগ পেয়েছি। আজ সকালে মামলা রুজু করা হয়েছে।

এসএস