Dr. Neem on Daraz
Victory Day

শার্শা সীমান্তে দেড় কোটির টাকার স্বর্ণের বারসহ আটক পাচারকারী


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, বেনাপোল (যশোর) প্রকাশিত: আগস্ট ১৭, ২০২২, ১২:০২ পিএম
শার্শা সীমান্তে দেড় কোটির টাকার স্বর্ণের বারসহ আটক পাচারকারী

যশোরঃ জেলার শার্শার গোগা সীমান্ত থেকে ১ কেজি ৮৪৬ গ্রাম ওজনের ১৬টি স্বর্ণের বারসহ জনি (৪০) নামে একজন স্বর্ণ পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। আটক জনি বেনাপোল পোর্ট থানার ছোট আঁচড়া গ্রামের মিজানুর রহমানের ছেলে।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ তানভীর রহমান (পিএসসি, ইঞ্জিনিয়ার্স) বলেন, বুধবার (১৭ আগস্ট) সকাল ৯টার দিকে শার্শার গোগা সীমান্ত দিয়ে একটি স্বর্ণের চালান ভারতে পাচার হবে এমন খবর পেয়ে গোগা ক্যাম্পের বিজিবি সদস্যরা ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয় এলাকায় অভিযান চালিয়ে একজন স্বর্ণ পাচারকারীকে আটক করে। পরে তার শরীরে কৌশলে লুকিয়ে রাখা এক কেজি ৮৪৬ গ্রাম ওজনের ১৬ পিস স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার বাজার মূল্য প্রায় এক কোটি ৫৩ লাখ টাকা। স্বর্ণসহ আটক আসামি জনিকে শার্শা থানায় সোপর্দ করা হয়েছে বলে তিনি জানান। 

এ নিয়ে খুলনা ২১ বর্ডার গার্ড গত ছয় মাসে ভারতে পাচারের সময় সাড়ে ৮ কেজি স্বর্ণ আটক করেছে। এ সময় ৫ জন আসামিকে আটক করে তারা। আটককৃত সোনার সিজার মূল্য ছিল প্রায় ৬ কোটি টাকা।

মোঃ মনির হোসেন/এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে