Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

ঘরে ঢুকে দেখি ভাই ঝুলে আছে


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, নীলফামারী প্রকাশিত: আগস্ট ১৩, ২০২২, ০৮:৫০ পিএম
ঘরে ঢুকে দেখি ভাই ঝুলে আছে

নীলফামারীঃ জেলার ডোমারে একটি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণিকক্ষ থেকে প্রসেনজিৎ কুমার রায় (১৮) নামে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (১৩ আগস্ট) দুপুরে উপজেলার সোনারায় ইউনিয়নের বড়গাছা সাহেব ভিলা বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণিকক্ষ থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

প্রসেনজিৎ উপজেলার বড়গাছা বানিয়াপাড়ার পশুনাথ রায়ের ছেলে এবং উত্তর চওড়া বড়গাছা কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

পরিবার সুত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় প্রসেনজিৎ বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। রাতে এলাকার ও আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। আজ বেলা ১১টার পর বাড়ির পাশে একটি স্কুলের শ্রেণিকক্ষে তার মরদেহ পাওয়া যায়।  

নিহতের চাচাতো ভাই উত্তম কুমার বলেন, সকালে বানিয়াপাড়ার সন্ন্যাসী মন্দিরে প্রসাদ খেয়ে স্কুলে পানি খাওয়ার জন্য আসলে আমার সঙ্গে থাকা একজন জানায়, স্কুলের শ্রেণিকক্ষে একজন ঝুলে আছে। আমরা দরজা দিয়ে ঘরের ভেতর ঢুকে দেখি, আমার ভাই প্রসেনজিৎ গলায় দড়ি দিয়ে ঝুলে আছে। আমি দৌড়ে গিয়ে তাকে জাপটে ওপরের দিকে তুলি। এ সময় আমার চাচাত ভাই সুভাষ কাঁচি দিয়ে দড়ি কেটে দিলে, আমরা তাকে নিচে নামাই।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এসএ