Dr. Neem on Daraz
Victory Day

স্কুলের গেইট ভেঙে প্রাণ গেলো শিশুর


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি প্রকাশিত: আগস্ট ১০, ২০২২, ১১:৫৭ এএম
স্কুলের গেইট ভেঙে প্রাণ গেলো শিশুর

খাগড়াছড়িঃ একটি প্রাথমিক বিদ্যালয়ের গেট ভেঙে শ্রাবণ দেওয়ান (৬) নামে এক শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বুধবার (১০ আগস্ট) সকাল ৯টার দিকে জেলা সদরের খবং পড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ দুর্ঘটনা ঘটে। 

শ্রাবণ দেওয়ান খাগড়াছড়ি পৌরসভার নারায়ণ খাইয়া এলাকার বাসিন্দা প্রণয় দেওয়ানের ছেলে। সে ওই বিদ্যালয়ের প্রাক-প্রাথমিক শ্রেণির শিক্ষার্থী ছিল।

প্রত্যক্ষদর্শী স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো বুধবার সকালের দিকে মায়ের সঙ্গে স্কুলে যায় শ্রাবন দেওয়ান। স্কুলে প্রবেশের সময় হঠাৎ করেই বিদ্যালয়ের প্রবেশদ্বারের লোহার গেইট খুলে তার গায়ের ওপর পড়ে। তাৎক্ষণিক উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খাগড়াছড়ি সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. রবিউল ইসলাম বলেন, সকালে স্কুলের প্রধান শিক্ষক আমাদের ফোন করে বিষয়টি জানিয়েছেন। আমরা স্কুল পরিদর্শন করে সংশ্লিষ্ট সবাইকে জানিয়েছি। বিষয়টি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। মরদেহ সুরতহাল করে পরিবারের কাছে বুঝিয়ে দিয়েছি। যদি কেউ অভিযোগ করে তাহলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে