জয়পুরহাটে পৃথক ঘটনায় মৃত্যু ২


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, জয়পুরহাট প্রকাশিত: আগস্ট ৮, ২০২২, ০৮:০০ পিএম
জয়পুরহাটে পৃথক ঘটনায় মৃত্যু ২

জয়পুরহাটঃ জয়পুরহাটে পৃথক ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। সোমবার (৮ আগস্ট) সকালে পাঁচবিবি রেলওয়ে স্টেশনে ট্রেনের ধাক্কায় সালমা বেগম (৭০) নামের এক বৃদ্ধার মৃতু হয়েছে। পাঁচবিবি উপজেলার নাকোরগাছী আব্দুল জব্বারের স্ত্রী। একই উপজেলা জাম্বুবান গ্রামে পুকুরের পানিতে ডুবে মোরসালিন (৫) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। 

নিহত দুজন হল- নিহত সালমা বেগম পাঁচবিবি উপজেলার নাকোরগাছী আব্দুল জব্বারের স্ত্রী। নিহত শিশু উপজেলার জাম্বুবান গ্রামের ফারুক হোসেনের ছেলে।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) পলাশ চন্দ্র দেব বিষয়টি নিশ্চিত করে জানান, পাঁচবিবি স্টেশন এলাকায় এক বৃদ্ধা রাস্তা পার হচ্ছিলেন। কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সান্তাহার রেলওয়ে পুলিশকে অবগত করা হয়েছে।

এদিকে (ওসি) পলাশ চন্দ্র দেব আরও জানান, সোমবার সকালে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার জাম্বুবান গ্রামে পুকুরের পানিতে ডুবে মোরসালিন (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। 

তিনি আরও জানান, সকালে  শিশু মোরসালিনকে  না পেয়ে তার মা খুঁজতে থাকেন। অনেক খোঁজাখুঁজির এক পর্যায়ে ভাসমান অবস্থায় শিশুটিকে বাড়ির অদূরে একটি পুকুরে পাওয়া যায়। পরে পুকুর থেকে উদ্ধার করে শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে  কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এসএস