Dr. Neem on Daraz
Victory Day

নেত্রকোণায় ১ কোটি ৩৭ লাখ টাকার মাদকদ্রব্য ধ্বংস


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, নেত্রকোণা প্রকাশিত: আগস্ট ৪, ২০২২, ০৩:৪৫ পিএম
নেত্রকোণায় ১ কোটি ৩৭ লাখ টাকার মাদকদ্রব্য ধ্বংস

নেত্রকোণাঃ বর্ডার গার্ড বাংলাদেশ নেত্রকোণা ব্যাটালিয়ন ৩১ বিজিবি'র উদ্যোগে আনুমানিক ১ কোটি ৩৭ লাখ ২৫ হাজার ৩’শত টাকার মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় নেত্রকোণা জেলা শহরের পারলাস্থ বিজিবি ক্যাম্পের এমটি পার্কে এই মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

মালিকবিহীন আটককৃত বিভিন্ন প্রকার মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠানে মাদকের ভয়াবহতা ও এর কুফল তুলে ধরে বক্তব্য রাখেন নেত্রকোণা ব্যাটালিয়ন ৩১ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল এ.এস.এম জাকারিয়া, অতিরিক্ত পুলিশ সুপার মোরশেদা খাতুন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ আলী হায়দার রাসেল প্রমুখ। 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মশিউর রহমান, নেত্রকোণা পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক সাবিকুন্নাহার, নেত্রকোণা পৌরসভার প্যানেল মেয়র এস এম মহসিন আলম, কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগের রাজস্ব কর্মকর্তা মোঃ ফারুক আহমেদসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

নেত্রকোণা ব্যাটালিয়ন ৩১বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল এ.এস.এম জাকারিয়া গণমাধ্যমকর্মীদের জানান, বিগত ২০১৭ সালের ১লা ডিসেম্বর থেকে ২০২২ সালের ১১মে পর্যন্ত ভারতীয় সীমান্ত এলাকায় বিজিবির বিভিন্ন অভিযানে মালিকবিহীন ও পরিত্যক্ত অবস্থায় জব্দকৃত বিভিন্ন প্রকার মাদকদ্রব্যের মধ্যে রয়েছে প্রায় ৯ হাজার ২শত ৯৭ বোতল ভারতীয় বিভিন্ন প্রকার মদ, ৪০৩ পিস ইয়াবা, ৪ কেজি ৬০০ গ্রাম গাঁজা, ৮০ পিস যৌন উত্তেজক ট্যাবলেট। যার আনুমানিক মূল্য ১ কোটি ৩৭ লক্ষ ২৫ হাজার ৩'শত টাকা।

সালাহউদ্দীন খান রুবেল/এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে