Dr. Neem on Daraz
Victory Day

দুই ছেলের মারামারি ঠেকাতে গিয়ে লাঠির আঘাতে বাবার মৃত্যু


আগামী নিউজ | বিশেষ প্রতিনিধি, ঝিনাইদহ প্রকাশিত: জুলাই ১৪, ২০২২, ০৩:৩৭ পিএম
দুই ছেলের মারামারি ঠেকাতে গিয়ে লাঠির আঘাতে বাবার মৃত্যু

ঝিনাইদহঃ জেলার মহেশপুর উপজেলায় দুই ছেলের মারামারি ঠেকাতে গিয়ে লাঠির আঘাতে বাবা আব্দুল মান্নান (৬৫) নামে একজনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জুলাই) দুপুর ১২ টার দিকে উপজেলার সেজিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল মান্নান ওই গ্রামের মৃত আবদেল মন্ডলের ছেলে। ঘটনার পর থেকেই ছেলে মফিজুল পলাতক রয়েছে।  

মহেশপুর থানার ওসি সেলিম মিয়া জানান, দুপুরে আব্দুল মান্নানের দুই ছেলে মফিজুল ও সাদেকুর পারিবারিক কলহের জের ধরে লাঠি নিয়ে মারামারিতে লিপ্ত হয়। এ সময় আব্দুল মান্নান দুই ছেলে মারামারি ঠেকাতে যান। হঠাৎ এক ছেলের লাঠির আঘাত আব্দুল মান্নানের মাথায় লাগে। এ সময় তিনি মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা তাকে উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি জানান, লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। ঘটনার পর থেকে আব্দুল মান্নানের দুই ছেলে মফিজুল ও সাদেকুর পলাতক রয়েছে। তাদেরকে গ্রেফতারে চেষ্টা চলছে।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে