Dr. Neem on Daraz
Victory Day

প্রেমিককে আটকে রেখে তরুণীকে ‘ধর্ষণ’


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ১৩, ২০২২, ১১:৫৬ এএম
প্রেমিককে আটকে রেখে তরুণীকে ‘ধর্ষণ’

ঢাকাঃ সাভারে প্রেমিকসহ বোনের বাড়িতে বেড়াতে এসে এক তরুণী ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় তার প্রেমিককে আটকে রেখে মারধরের ঘটনা ঘটে বলেও জানা যায়। এ ঘটনায় অভিযুক্ত সোহেল (৩০) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ জুলাই) সন্ধ্যায় সাভারের রেডিও কলোনি এলাকা থেকে ওই যুবককে আটক করা হয়। এর আগে বিকেলে সাভারের ওই এলাকার একটি বাড়িতে এ ঘটনা ঘটে।

আটক সোহেল একই এলাকার মৃত কিতাব আলীর ছেলে। তিনি ঢাকা-আরিচা মহাসড়কের রেডিও কলোনির পাশে একটি পোশাক কারখানার সামনে চায়ের দোকান চালাতেন।

পুলিশ জানায়, ভুক্তভোগী তরুণী ঈদ উপলক্ষে ঠাকুরগাঁও থেকে তার বন্ধুকে (প্রেমিক) সঙ্গে নিয়ে ওই এলাকায় তার (তরুণীর) বোনের বাসায় বেড়াতে আসেন। মঙ্গলবার (১২ জুলাই) বিকেলে তাদের মধ্যে অবৈধ সম্পর্ক আছে উল্লেখ করে ওই তরুণকে আটকে রেখে মারধর করে স্থানীয় কয়েক বখাটে যুবক। এক পর্যায়ে ভুক্তভোগী ওই তরুণীকে জোর করে পার্শ্ববর্তী শিরিনের বাড়িতে নিয়ে ধর্ষণ করে অভিযুক্ত সোহেল। পরে ৯৯৯ নম্বরে খবর পেয়ে অবরুদ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে পুলিশ। এঘটনায় সন্ধ্যায় ভুক্তভোগীরা থানায় অভিযোগ দায়ের করলে অভিযান চালিয়ে অভিযুক্তকে আটক করা হয়।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোমেনুল বলেন, অভিযুক্ত সোহেলকে আটক করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে