Dr. Neem on Daraz
Victory Day

বাসচাপায় দুজন নিহত, সেলফি পরিবহনে ভাঙচুর-অগ্নিসংযোগ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ১৩, ২০২২, ০৯:৫৯ এএম
বাসচাপায় দুজন নিহত, সেলফি পরিবহনে ভাঙচুর-অগ্নিসংযোগ

ঢাকাঃ ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের ঘিওর উপজেলায় কালীগঙ্গা নদীর সেতুর ওপর বাসচাপায় কলেজ ছাত্রসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় বিক্ষুব্দ জনতা ঘাতক সেলফি পরিবহনের দুটি বাসে ভাঙচুরসহ আগুন ধরিয়ে দেয়। 

মঙ্গলবার (১২) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার তরা এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজের স্নাতক তৃতীয় বর্ষের ছাত্র জুয়েল মিয়া (২৪) ও তার বন্ধু মো. আশিকুর রহমান (২৫)। তাদের বাড়ি ঘিওরের বানিয়াজুরী ইউনিয়নের রাথুরা গ্রামে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে একটি মোটরসাইকেলে গ্রামের বাড়ি ফিরছিলেন জুয়েল, আশিকুর ও হাসিবুর। রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের তরা এলাকায় কালীগঙ্গা সেতুর ওপর পাটুরিয়াগামী সেলফি পরিবহনের একটি বাস পেছন থেকে তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান জুয়েল ও আশিকুর। এ ঘটনায় আহত হন আরেক বন্ধু হাসিবুর রহমান। পরে তাকে মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এদিকে দুর্ঘটনার পরপরই স্থানীয়রা উত্তেজিত হয়ে তরা এলাকায় সেলফি পরিবহনের দুটি বাস ভাঙচুর করেন। এ সময় পুলিশ লাঠিচার্জ করলে সেখান থেকে বানিয়াজুরী বাসস্ট্যান্ড এলাকায় গিয়ে সেলফি পরিবহনের অপর একটি বাসে আগুন ধরিয়ে দেয়। এতে রাত ১১টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত যান চলাচল সম্পূর্ণ বন্ধ থাকে।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজউদ্দিন আহমেদ বলেন, পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। নিহতদের লাশ জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বাসটি আটক করা হয়েছে। তবে চালক ও সহকারী পালিয়ে গেছে।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে