Dr. Neem on Daraz
Victory Day

শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত, বন্ধু আহত


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, গাজীপুর প্রকাশিত: জুলাই ২, ২০২২, ০৮:৫০ পিএম
শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত, বন্ধু আহত

গাজীপুরঃ গাজীপুরের শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক স্কুল ছাত্র নিহত ও তার বন্ধু আহত হয়েছে।

শনিবার (২ জুলাই) দুপুর সাড়ে ১২ টায় টেংরা-বলদীঘাট সড়কের বাদশা নগর স্থানে পিকআপভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত নাবিদুল ইসলাম (১৪) উপজেলার কাওরাইদ ইউনিয়নের শিমুলতলী গ্রামের শফিকুল ইসলামের ছেলে। আহত মোটরসাইকেল আরোহী বুলেট (১৪) একই গ্রামের বাসিন্দা। স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রেখেছে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান জানান, শ্রীপুরগামী দ্রুত গতির পিকআপভ্যানের সাথে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক স্কুল ছাত্র নাবিদুল ইসলাম নিহত হয়। তার সাথে থাকা বন্ধু বুলেট আহত হয়। নিহত নাবিদুল এবং আহত বুলেট বলদীঘাট উচ্চ বিদ্যালয়ের নবম শেণীর শিক্ষার্থী। কোনো অভিযোগ না থাকায় বিনা ময়না তদন্তে নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক পিকআপভ্যান পালিয়ে যায়।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে