August
Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

দুপচাঁচিয়ায় মাদক ব্যবসার অভিযোগে আটক ৫


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি,দুপচাঁচিয়া ( বগুড়া) : প্রকাশিত: জুন ৩০, ২০২২, ০৮:৫৬ পিএম
দুপচাঁচিয়ায় মাদক ব্যবসার অভিযোগে আটক ৫

বগুড়াঃ জেলার  দুপচাঁচিয়া উপজেলায় তিনটি পৃথক অভিযানে মাদক ব্যবসার অভিযোগে বুধবার ( ২৯ জুন) রাতে ৫ ব্যক্তিকে আটক করেছে পুলিশ।  আটক ব্যক্তিদের বৃহস্পতিবার ( ৩০ জুন) আদালতে প্রেরণ করা হয়েছে।

দুপচাঁচিয়া থানা অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, মাদক বিক্রির গোপন খবরে দুপচাঁচিয়া উপজেলার কুন্ডুপাড়ায় একটি মন্দিরের সামনে অভিযান পরিচালনা করে পুলিশ। সেখানে অবস্থানরত শাহিনুর প্রামানিক (৩২) কে ৬ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ আটক করা হয়। আটক শাহিনুর প্রামানিক  উপজেলা সদরের কুন্ডুপাড়ার আব্দুর রশিদ ঘুটুর ছেলে।

অপর অভিযানে দুপচাঁচিয়া পৌরসভাস্থ সরদারপাড়ার একটি মুদি দোকানের সামনে মাদক বিক্রির চেষ্টাকালে দুপচাঁচিয়া উপজেলার মৃত শহিদুল ইসলামের ছেলে ফিরোজ সরদার (৪৫) এবং তালোড়া পৌরসভাস্থ  মুক্তাগাছা গ্রামের আব্দুল মালেকের ছেলে আমিনুর রহমান (৪২) কে ১০ পিস ইয়াবাসহ আটক করা হয়। 

পৃথক আরও একটি অভিযানে দুপচাঁচিয়া পৌরসভাস্থ মাস্টারপাড়া মহল্লায় অভিযান চালিয়ে ৩০ গ্রাম গাঁজাসহ দুপচাঁচিয়া পালপাড়ার মুনা আহম্মেদের স্ত্রী শিরিন (৩৮)  এবং কোলগ্রাম মুন্নাপাড়ার মৃত আনারুল সরদারের ছেলে মাসুদ (৪৩) কে আটক করে পুলিশ। 

দেওয়ান পলাশ/এসএস