Dr. Neem on Daraz
Victory Day

নড়াইলে অধ্যক্ষকে লাঞ্ছনার ঘটনায় আরেক আসামি গ্রেফতার


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ৩০, ২০২২, ০৯:২৭ এএম
নড়াইলে অধ্যক্ষকে লাঞ্ছনার ঘটনায় আরেক আসামি গ্রেফতার

গ্রেফতার রহমতুল্লাহ বিশ্বাস রনি

নড়াইলঃ মির্জাপুর ইউনাইটেড ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে লাঞ্ছনার ঘটনায় রহমতুল্লাহ বিশ্বাস রনি  (২২) নামে আরও একজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২৯ জুন) খুলনার ছোট বয়রা এলাকা থেকে তাকে গ্রেফতার করে নড়াইল জেলা পুলিশ।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শওকত কবীর জানান, গ্রেফতার রনি নড়াইল সদর উপজেলার রুখালি গ্রামের জাবের আলী বিশ্বাসের ছেলে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে এ পর্যন্ত চার জনকে গ্রেফতার করা হলো। এর আগে গ্রেফতার করা হয় নড়াইলের মির্জাপুরের সৈয়দ রিমন আলী, মির্জাপুর বাজারের মোবাইল ফোন ব্যবসায়ী শাওন খান এবং মধ্যপাড়ার মো. মনিরুল ইসলামকে। তাদের ২৮ জুন আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। তিন জনকেই জিজ্ঞাসাবাদের জন্য নড়াইল জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মহানবী হযরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে বিদ্বেষমূলক মন্তব্য করা ভারতের বিজেপি নেত্রী নূপুর শর্মার ছবি দিয়ে ফেসবুকে মির্জাপুর ইউনাইটেড ডিগ্রি কলেজের এক ছাত্রের পোস্ট দেওয়াকে কেন্দ্র করে উত্তেজনা সৃষ্টি হয়। এ ঘটনায় গত ১৮ জুন কলেজে লাঞ্ছিত হন অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাস। তার গলায় জুতার মালা পরানো হয়। উত্তেজিত জনতার হাত থেকে রক্ষা করতে অধ্যক্ষকে পুলিশ সেফ কাস্টডিতে নেয়। ঘটনার সঙ্গে সম্পৃক্ততা না পাওয়ায় তাকে ছেড়ে দেয় পুলিশ। ছাড়া পাওয়ার পর ভয়ে ও আতঙ্কে ওই শিক্ষক বাড়িতে না ফিরে পালিয়ে বেড়াচ্ছেন। এদিকে, পুলিশ পাহারায় রয়েছে অধ্যক্ষের পরিবার। অপ্রীতিকর ঘটনা এড়াতে কলেজ বন্ধ এবং এলাকায় সার্বক্ষণিক পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ ঘটনায় অভিযুক্ত ছাত্র ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় কারাগারে আছে। বিষয়টি খতিয়ে দেখতে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে পৃথক দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে