Dr. Neem on Daraz
Victory Day

প্রবাসীর স্ত্রীর সঙ্গে প্রেম, দেখা করতে গিয়ে প্রেমিকের মৃত্যু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ২৯, ২০২২, ০১:৫৪ পিএম
প্রবাসীর স্ত্রীর সঙ্গে প্রেম, দেখা করতে গিয়ে প্রেমিকের মৃত্যু

সাতক্ষীরাঃ জেলার কলারোয়ায় পরকীয়া প্রেমিকার সঙ্গে দেখা করে পালাতে গিয়ে নিজাম উদ্দীন (৪৫) নামে এক প্রেমিকের মৃত্যু হয়েছে। বুধবার (২৯ জুন) রাত ১টার দিকে উপজেলার কেরালকাতা ইউনিয়নের কাজিরহাট এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করেছে পুলিশ। 

নিহত নিজাম উদ্দীন কলারোয়া উপজেলার গোয়ালপোতা এলাকার মো. ফকির উদ্দীন সরদারের ছেলে এবং কলারোয়ার কাজিরহাট বাজারের একজন ব্যবসায়ী।

স্থানীয়রা জানান, দীর্ঘ দিন ধরে বিকাশের এজেন্ট নিজাম উদ্দীন ও দুবাই প্রবাসী আব্দুস সামাদের স্ত্রী তহমিনার মধ্যে পরকীয়া সম্পর্ক চলছিল। রাতে বাড়িতে আটকের পর চড় থাপ্পড় দিলে সে পালানোর চেষ্টা করে। দৌঁড়াতে গিয়ে রাস্তায় পড়ে মারা যায়। 

নিজাম উদ্দীনের ভাই মশিয়ার সরদার বলেন, রাত ১টার দিকে দিগাং এলাকা থেকে মেম্বার আসাদ সরদার আমাকে ফোন করে বলার পর আমরা সেখানে গিয়ে দেখি আমার ভাইয়ের মৃতদেহ পড়ে আছে। তার হাতে ও পায়ে ক্ষত রয়েছে। আমার ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দীন মৃধা বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করেছে। কম্বোডিয়া প্রাবাসী আব্দুস সামাদের স্ত্রী তহমিনা বেগমের সঙ্গে দীর্ঘদিনের পরকীয়া প্রেম ছিল নাজিম উদ্দীনের।

মঙ্গলবার রাতে নাজিম তহমিনার ঘরে গেলে তহমিনার ছেলে সুমন হোসেন চোর বলে চিৎকার করে। সেই চিৎকার শুনে নিজাম উদ্দীন ঘর থেকে বের হওয়ার সময় পড়ে গিয়ে স্ট্রোক করে মারা যেতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মৃতদেহ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে বলেও জানান ওসি।

তিনি আরও বলেন, এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য প্রবাসী সামাদ সরদারের ছেলে সুমন হোসেন (২০), স্ত্রী তহমনিা বেগম (৪০) ও আব্দুল মাজেদসহ তিন জনকে আটক করা হয়েছে।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে