Dr. Neem on Daraz
Victory Day

কুড়িগ্রামে পুকুর থেকে অষ্টম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, কুড়িগ্রাম প্রকাশিত: জুন ২৯, ২০২২, ০১:৩৯ পিএম
কুড়িগ্রামে পুকুর থেকে অষ্টম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

কুড়িগ্রামঃ জেলার ফুলবাড়ীতে নিখোঁজের একদিন পর পুকুর থেকে মানসিক ভারসাম্যহীন অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীর মরদেহ পরিবারের সদস্যরা উদ্ধার করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের পুর্ব রাবাইতারী গ্রামে। নিহত শিক্ষার্থীর নাম অর্নিলা আক্তার নিলুফা (১৪)। সে ওই গ্রামের আজিজার রহমানের মেয়ে ও নেওয়াশী জাগরনী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

পরিবারের সদস্যরা জানান, নিলুফা দীর্ঘদিন থেকে মানসিক রোগে ভুগছে। মঙ্গলবার সকাল ৮ টার দিকে সে তার মাকে বলে পুকুরে গোসল করতে যায়। দীর্ঘক্ষন পরেও ফিরে না আসায় বাড়ীর পাশে পুকুরসহ বিভিন্ন জায়গায় এবং এলাকায় মাইকিং করে খোঁজ খবর করেন পরিবারের লোকজন। কিন্তু কোথাও তাকে খুঁজে না পেয়ে রাত আড়াইটার দিকে নিখোঁজের বিষয়টি ফুলবাড়ী থানায় মৌখিক ভাবে অবগত করেন। কিন্তু পুকুরের পানিতে পড়ে ডুবে যাওয়ার বিষয়টি খেয়াল করেননি কেউই। অবশেষে বুধবার সকালে নিখোঁজের একদিন পর বাড়ীর পাশের পুকুরে নিলুফার মরদেহ ভেসে ওঠে। নিলুফার বাবা আজিজার রহমান মসজিদ থেকে ফজরের নামাজ পড়ে বাড়ীতে ফেরার সময় পুকুরের পানিতে মেয়ের মরদেহ ভাসতে দেখে চিৎকার শুরু করেন। পরে পরিবারের অন্যান্য লোকজন এসে নিলুফার  মরদেহ পুকুর থেকে উদ্ধার করে। 

ভাঙ্গামোড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শাহীন আহমেদ/এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে