Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

জামিন নিয়ে জোড়া খুনের আসামিদের মানববন্ধন


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, বোয়ালমারী (ফরিদপুর) প্রকাশিত: জুন ২৩, ২০২২, ০৫:২৮ পিএম
জামিন নিয়ে জোড়া খুনের আসামিদের মানববন্ধন

ছবিঃ আগামী নিউজ

ফরিদপুরঃ ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ঘোষপুর ইউনিয়নের গোহাইলবাড়ি গ্রামে জোড়া খুনের মামলার আসামিরা ও তাদের স্বজনরা মিলে মানববন্ধন করেছেন। বৃহস্পতিবার (২৩ জুন) সকালে সাতৈর বাজারের ঘোষপুর সড়কে মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

জানা যায়, জোড়া খুনের আসামিরা উচ্চ আদালত থেকে সাময়িক জামিন এনে এই হত্যা মামলাকে ভিন্ন খাতে প্রভাবিত করতে এবং দোষিদের মামলা থেকে রক্ষা করতে এই মানববন্ধন করা হয়। মানববন্ধনে মামলার আসামিরা বাদীকে জড়িয়ে মিথ্যা বক্তব্য রাখেন। জোড়া হত্যা মামলার ৪নং আসামি স্থানীয় মৃত বজলুর রহমান ওরফে বজলু খালাসির ছেলে আলফাডাঙ্গা উপজেলা উপ-সহকারী কৃষি কর্মকর্তা আরিফ হোসেনের নেতৃত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন, ঘোষপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এস এম ফারুক হোসেন, ঘোষপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজু আহমেদ রাজাসহ আরো অনেকে।

প্রসঙ্গত, গোহাইলবাড়ী গ্রামের বাসিন্দা ও উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোস্তফা জামান সিদ্দিকী এবং একই গ্রামের আলফাডাঙ্গা উপজেলা উপ-সহকারী কৃষি কর্মকর্তা আরিফ হোসেনের সাথে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিলো। গত ঈদুল ফিতরের দিন (৩ মে) দুপুরের দিকে মোস্তফা জামানসহ নিহত-আহতরা গোহাইলবাড়ি বাজারের নিজ ব্যবসা প্রতিষ্ঠানে বসে চা খাচ্ছিলো। এ সময় আসামিরা হতাহতদের উপর রামদাসহ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালিয়ে মোস্তফার চাচাতো ভাই আকিদুল মোল্যা (৪৫), খায়রুল শেখ (৪৭) দিবালোকে হত্যা করে। এ ঘটনায় মোস্তফার আপন দুইভাই শারিরীক প্রতিবন্ধী মাসুদ আহমেদ (৪৭) ও আলমগীর আহমেদসহ (৫০) ৮জন আহত হয়। হত্যাকান্ড ঘটনার পাঁচদিন পর থানায় নিহতদের চাচাতো ভাই উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা জামান সিদ্দিকী বাদি হয়ে ৮১ জনের নাম উল্লেখ পূর্বক আরো ৫০ জনকে অজ্ঞাতনামা আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেন।  

দিবাকর বসু টুটুল/এসএস