Dr. Neem on Daraz
Victory Day

টেকনাফে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই রোহিঙ্গা নিহত


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ২০, ২০২২, ১১:৫৪ এএম
টেকনাফে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই রোহিঙ্গা নিহত

কক্সবাজারঃ টেকনাফ উপজেলায় অটোরিকশায় কাভার্ডভ্যানের ধাক্কায় দুই রোহিঙ্গা নিহত হয়েছেন। এ সময় আরও চারজন আহত হয়েছেন। সোমবার (২০ জুন) সকাল ৮টায় উপজেলার কক্সবাজার-টেকনাফ হাইওয়ের হোয়াইক্যং তেচ্ছিব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—উনচিপ্রাং ২২ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের মৃত আব্দুল গফুরের ছেলে আমির হামজা (৫০) এবং একই ক্যাম্পের মো. ইদ্রিসের মেয়ে ইসমত আরা বেগম (১০)।

স্থানীয় সূত্র জানায়, কক্সবাজার থেকে আসা কাভার্ডভ্যানটি (ঢাকা মেট্রো-ন ১৭-৭৭৫০) উনচিপ্রাং ২২নং রোহিঙ্গা ক্যাম্প থেকে আসা একটি অটোরিকশাকে চাপা দিলে এর দু’যাত্রী ঘটনাস্থেলই নিহত হন। আহত হন আরও ৪ জন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়েছে। আহতদের পরিচয় তাৎক্ষণিক পাওয়া যায়নি।

হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান, কক্সবাজার থেকে আসা একটি কাভার্ডভ্যান যাত্রীবাহী অটোরিকশায় ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুই জন মারা যান। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। লাশ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে আছে।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে