Dr. Neem on Daraz
Victory Day

ফাঁস নিলেন বাবা, ট্রেনের নিচে মাথা দিলেন ছেলে


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ১৮, ২০২২, ০৮:৪৩ এএম
ফাঁস নিলেন বাবা, ট্রেনের নিচে মাথা দিলেন ছেলে

যশোরঃ বাবা গলায় ফাঁস দিয়ে প্রাণ দিয়েছেন—এমন খবর শুনে ছেলেও ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে নিজের জীবন দিয়েছেন। শুক্রবার (১৭ জুন) বিকেলে যশোর সদর উপজেলার সুলতানপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।

উপজেলার সুলতানপুর গ্রামের মাঠের মধ্যে বাবা এবং বিকেল তিনটার দিকে একই উপজেলার রাজারহাট রেলক্রসিংয়ের রেললাইনের উপর এ ঘটনা ঘটেছে। 

নিহত দুজন হলেন- যশোর সদর উপজেলার সুলতানপুর গ্রামের সিরাজুল ইসলাম (৬০) ও তার ছেলে সোহেল হোসেন (২৮)। তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে নিয়েছে পুলিশ।

যশোরের চাঁদপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আমিনুল ইসলাম বলেন, সিরাজুল ইসলাম পারিবারিক কলহের কারণে আজ দুপুরে বাড়ির পাশে মাঠে মেহগনি গাছে গলায় ফাঁস নিয়ে মারা যান। এ খবর শুনে ছেলে সোহেল বিকাল ৩টার দিকে রাজারহাট রেলক্রসিং এলাকায় চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে নিজের জীবন দেন।

তিনি আরও জানান, খবর পেয়ে দুজনের মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা করা হবে।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে