Dr. Neem on Daraz
Victory Day

ব্রহ্মপুত্র নদে ভেসে উঠলো ছাত্রলীগ নেতার মরদেহ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ১১, ২০২২, ১২:১৭ পিএম
ব্রহ্মপুত্র নদে ভেসে উঠলো ছাত্রলীগ নেতার মরদেহ

জামালপুরঃ সদর উপজেলায় ব্রহ্মপুত্র নদে নৌকা ডুবে নিখোঁজের দুই দিন পর জাহিদ ফয়সাল ফাহিম (২৫) নামে এক ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (১১ জুন) সকালে উপজেলার নরুন্দি ইউনিয়নের কোচনধরা এলাকা থেকে মরদেহটি এলাকাবাসী উদ্ধার করে।

ফয়সাল ফাহিম উপজেলার ৯ নম্বর রানাগাছা ইউনিয়নের কানিল গ্রামের আমজাদ হোসেনের ছেলে। নান্দিনা সাংগঠনিক থানা ছাত্রলীগের সহ-সভাপতি তিনি।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার বিকালে চার বন্ধুকে নিয়ে খানবাড়ী নৌঘাট দিয়ে একটি নৌকায় ব্রহ্মপুত্র নদে আনন্দ ভ্রমণে বের হন ফাহিম। মাঝপথে নৌকাটি পানিতে তলিয়ে যায়। এ সময় অন্যরা সাঁতরে তীরে উঠতে পারলেও ফাহিম ডুবে যান। ফায়ার সার্ভিসের কর্মীরা সন্ধ্যার পর থেকে উদ্ধার অভিযান শুরু করেন। শুক্রবার সন্ধ্যা পর্যন্ত নদের বিভিন্ন স্থানে অভিযান চালিয়েও খোঁজ না পেয়ে চলে যান। উদ্ধার তৎপরতা অব্যাহত থাকবে বলে জানান সিনিয়র স্টেশন অফিসার রবিউল ইসলাম আকন্দ। আজ সকালে লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

জামালপুর জেলা ছাত্রলীগের সভাপতি খাবীরুল ইসলাম খান বাবু বলেন, শনিবার সকাল ৭টায় ছাত্রলীগ নেতা জাহিদ ফয়সাল ফাহিমের মরদেহটি উদ্ধার হয়েছে।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহ নেওয়াজ এ তথ্য জানান, লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা প্রক্রিয়াধীন।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে