Dr. Neem on Daraz
Victory Day

মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় আটক ৩৪


আগামী নিউজ | বিশেষ প্রতিনিধি, ঝিনাইদহ প্রকাশিত: জুন ৭, ২০২২, ০৪:৩৭ পিএম
মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় আটক ৩৪

ঝিনাইদহঃ জেলার সীমান্তবর্তী উপজেলা মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতে যাওয়ার সময় নারী ও শিশুসহ ৩৪ জনকে আটক করেছে ৫৮ বিজিবি। মঙ্গলবার (৭ জুন) সকালে উপজেলার মাটিলা সীমান্তের একটি ইটভাটার কাছ থেকে তাদের আটক করা হয়। আটকরা সবাই বাংলাদেশি বলে জানিয়েছে বিজিবি।

আটককৃতরা হলেন- মাদারীপুরের শিবচর থানার মুজাফফরপুর গ্রামের সুলতান খানের ছেলে আতিক খান (৪২), তার স্ত্রী হাসনা খান (৩৫), মেয়ে আনিচা খাতুন (১২), চাঁদনি (৭) ও ছেলে আজমত (৫), বাগেরহাটের গুলিসাখালী গ্রামের লাল মিয়া ফকিরের ছেলে সজিব ফকির (২১), তার স্ত্রী লামিয়া বেগম (১৯), খুনতাকাটা গ্রামের আমজাদ আলী শাহের ছেলে মো. লোকমান (৪৭), তার স্ত্রী মারুফা বেগম (৪০), মেয়ে সায়মা আক্তার (৪), ধানসাগর গ্রামের ইমাদুল খানের ছেলে রমজান খান (৪০), তার ছেলে মিজান (১১), জাকিরের ছেলে রাকিব (৭), আব্দুর কাদেরের ছেলে আব্দুল জব্বার জোমাদ্দার (৬৫), গুলিসাখালী গ্রামের মসলেম হাওলাদারের ছেলে লাভলু হাওলাদার (৪৮), ভান্নেখালী গ্রামের আনোয়ারের স্ত্রী ফজিলা বেগম (৪০), বিশারিঘাটা গ্রামের নাজিম হাওলাদারের মেয়ে তায়েবা (৭), আব্দুর রহমান শেখের স্ত্রী হুসনারা বেগম (৫০) ও শামসুল হাকের ছেলে রবিউল ইসলাম (১৯)। চাঁদপুরের ভিঙ্গলিয়া গ্রামের আব্দুল কাদির শেখের ছেলে রাব্বি শেখ (২২), তার স্ত্রী শাহিদা ইসলাম পাখি (২১), মুন্সীগঞ্জের পরীক্ষিত রায়ের ছেলে পংকজ রায় (২৯), স্ত্রী প্রীতি রায় (২০), পিরোজপুরের  তেলিখালী গ্রামের সেলিম হাওলাদারের ছেলে মো. নাজমুল (১৭), ঘোলঘর গ্রামের অমল মন্ডলের ছেলে শুখ মন্ডল (২৪), ময়মনসিংহের বীর আহম্মদপুর গ্রামের সিদ্দিক মন্ডলের ছেলে রিফাত (১৩), ঢাকার বানিয়াখামার এলাকার নূরুল আমিন সর্দারের ছেলে তানভির হোসেন (২৯), রতন বিশ্বাসের ছেলে বিশ্বজিৎ বিশ্বাস (২৫), নড়াইলের দুর্গাপুর গ্রামের জলিল শেখের ছেলে মিলন শেখ (৩০), ছোট কালিয়া গ্রামের আমিনুর শেখের ছেলে আল আমিন (১৯), দেবদুন গ্রামের শরিফুল ইসলামের স্ত্রী রুমা আক্তার (২৭), ছেলে জুনায়েদ (০৩) ও যশোরের পালপাড়া গ্রামের সাখাওয়াত বিশ্বাসের ছেলে জতি খাতুন (২৮)। এদের সবাইকে বাংলাদেশ থেকে ভারতে প্রবেশের চেষ্টার অপরাধে আটক করা হয়।

বিজিবির খালিশপুর ৫৮ ব্যাটালিয়নের সহকারী পরিচালক মোহাম্মদ সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, অবৈধ অনুপ্রবেশের খবর পেয়ে বিজিবির টহলদল অভিযান চালিয়ে মাটিলা সীমান্ত এলাকা হতে বাগেরহাট, মাদারীপুর, চাঁদপুর, মুন্সীগঞ্জ, খুলনা, ময়মনসিংহ, ঢাকা, নড়াইল, যশোরের নারী-পুরুষ ও শিশুসহ ৩৪ জনকে আটক করে। আটককৃত বাংলাদেশী নাগরিকদেরকে অবৈধভাবে সীমান্ত পার হওয়ার অপরাধে পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১)(গ) ধারায় মহেশপুর থানায় মামলা করা হয়েছে।

এমবুইউ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে